‘করিমপুর কেলেঙ্কারি’! টিভি কিনে টাকা মেরে দেওয়ার অভিযোগ জয়প্রকাশ মজুমদারের বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক : নদিয়ার করিমপুরের সঙ্গে জয়প্রকাশ মজুমদারের যেন এক অদ্ভুত যোগ! তিনি যাই ই করুন এই ‘করিমপুর কেলেঙ্কারি’ যেন পিছুই ছাড়তে চায় না তাঁর। দলবদলের পর বিরোধীদের কাছ থেকে তাঁকে শুনতে হয়েছে এই করিমপুরেই তৃণমূল কর্মীর লাথি খেয়ে কচুবনে পড়ে যাওয়া নিয়ে কটাক্ষ। এবার জয়প্রকাশ মজুমদারের বিরুদ্ধে টিভি কিনে সেই টাকা মেরে দেওয়ার অভিযোগ আনলেন করিমপুরের এক ব্যবসায়ী।

অভিযোগ, ২০১৯ সালে উপনির্বাচনের সময় দলীয় কার্যালয়ে লাগানোর জন্য করিমপুরের একটি ইলেকট্রনিকস দোকান থেকে টিভি কেনার কথা বলেন জয়প্রকাশ মজুমদার। সেই মতন বিজেপি কর্মী মৃগেন বিশ্বাসের দোকান থেকে কেনা হয় একটি ৩২ ইঞ্চি এলসিডি টিভি। কেনা হয় বলাই সার, টিভি এলেও দেওয়া হয়নি কোনও টাকাই।

   

তারপর দেখা যায়, ভোটে হারার পর কার্যালয় এবং তাঁর ঘরের সব জিনিস নিয়েই চলে যান জয়প্রকাশ এবং তাঁর ছেলে যশ।এরপর বারবার টাকা চাওয়া হলেও মিথ্যে প্রতিশ্রুতি ছাড়া মেলেনি কিছুই। দলের শীর্ষ নেতৃত্বকেও চিঠি লিখে পুরো অভিযোগটি জানান ওই ব্যবসায়ী। সুকান্ত মজুমদার, অমিতাভ চক্রবর্তী সহ জানানো হয় বাকিদেরও। কিন্তু এর মাঝেই জয়প্রকাশ দলীয় কাজে করিমপুর এলেও উচ্চবাচ্য করেননি সেই টাকার ব্যাপারে।

এহেন পরিস্থিতিতে গতকালই দল বদলেছেন এই বিজেপি নেতা। আপাতত তৃণমূলের ছায়াতলেই আশ্রয় নিয়েছেন তিনি। এই খবর পাওয়ার পর থেকেই মাথায় আকাশ ভেঙে পড়েছে ওই ব্যবসায়ী মৃগেন বিশ্বাসের। আর কি সত্যিই ফেরত পাওয়া যাবে না অতগুলো টাকা, সেই চিন্তাতেই ঘুম উড়েছে তাঁর। এই ব্যাপারে অবশ্য কোনও প্রতিক্রিয়াই জানাননি ‘অভিযুক্ত’ জয়প্রকাশ মজুমদার।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর