‘ঝুন্ড’এর ব‍্যবসা ভাল হচ্ছে না? ডান্ডা হাতে অফিসে ভাঙচুর চালালেন অমিতাভ!

বাংলাহান্ট ডেস্ক: সদ‍্য মুক্তি পেয়েছে ‘ঝুন্ড’। বেশ ভাল প্রতিক্রিয়াও পাচ্ছে এই ছবি। কিন্তু খুশি হওয়ার বদলে আচমকা রেগে গেলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। আর সে রাগ এমনি যে অফিসে ভাঙচুর পর্যন্ত করলেন বিগ বি! এ যেন বহু বছর আগের সেই পুরনো অমিতাভ, যার ‘অ্যাংরি ইয়াং মেন’ ইমেজ ভয় ধরিয়েছিল দর্শকদের মনে। তেমনি জনপ্রিয়তাও পেয়েছিলেন তিনি।

কিন্তু এত বছর পর আবারো এমন রুদ্র মূর্তি কেন বিগ বির? সোশ‍্যাল মিডিয়ায় যে ভিডিও শেয়ার করেছেন তিনি, তাতে দেখা যাচ্ছে, হাতে একটি ডান্ডা নিয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের অফিসে ভাঙচুর চালাচ্ছেন অমিতাভ। ডান্ডার আঘাতে ভেঙে চুরমার কাঁচের দেওয়াল। অভিনেতার কাণ্ড দেখে ভয়ে পালাতে পারলে বাঁচেন সেখানকার কর্মচারীরা।

   

Amitabh Bachchan Agneepath Stills Photo
ভিডিওটি শেয়ার করে অমিতাভ লিখেছেন, ‘সেদিন অফিসের কিছু জিনিস ভেঙে ফেলার ইচ্ছা হল। অনুমান করতে পারেন কেন আমি অত রেগে গিয়েছিলাম?’ ভিডিওটি দেখে মনেই হবে না যে ৮০ বছরের দিকে এক পা বাড়িয়ে রয়েছেন অমিতাভ। নেটিজেনরা ভাবতে ব‍্যস্ত হঠাৎ অভিনেতার এত রাগের কারণ কী?

প্রসঙ্গত, গত ৪ ঠা মার্চ মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ‘ঝুন্ড’। বলিউডে খান, ভাটদের রমরমার মাঝেও আলাদা করে নজর কেড়েছে ছবিটি । এই ছবির হাত ধরেই দু বছর পর আবারো বড়পর্দায় পা রেখেছেন অমিতাভ। মুখ‍্য চরিত্রে বিগ বির অভিনয় দেখে কেঁদে ফেলেছিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানও।

https://www.instagram.com/tv/Ca1ZlEvgzhX/?utm_medium=copy_link

বাস্তব কাহিনি অবলম্বনে তৈরি ঝুন্ড ছবিটি স্পোর্টস ড্রামা ঘরানার। ছবিতে ‘স্লাম সকার্স’ নামে একটি এনজিওর প্রতিষ্ঠাতার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ, যিনি কয়েকজন বস্তিবাসী ছেলেমেয়ের জীবন বদলে দিয়েছিলেন। তাঁর হাত ধরেই ফুটবলের সঙ্গে বস্তির অন্ধকারে ডুবে থাকা ছেলেমেয়েদের পরিচয় হয়। গড়ে ওঠে একটি ফুটবল টিম।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর