হেরেও জিতেছেন অনন‍্যা, হিমেশ রেশমিয়ার সুরে গান রেকর্ড করার সুখবর দিলেন বাংলার মেয়ে

বাংলাহান্ট ডেস্ক: সদ‍্য সদ‍্য শেষ হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ (SaReGaMaPa)। বাংলা থেকে একগুচ্ছ প্রতিভাবান প্রতিযোগী অংশ গ্রহণ করেছিলেন শোতে। তাদের মধ‍্যে ছিলেন অনন‍্যা চক্রবর্তী (Ananya Chakraborty), স্নিগ্ধজিৎ ভৌমিকের মতো শিল্পীরাও। এর আগে বাংলা সারেগামাপার মঞ্চে গান গেয়েছিলেন দুজনে। স্নিগ্ধজিৎ দ্বিতীয় স্থানে থেকে প্রতিযোগিতা শেষ করলেও আগেই বিদায় নিয়েছিলেন অনন‍্যা।

কিন্তু তাঁর সুর মুগ্ধ করেছিল শ্রোতাদের। তাই আরো ভাল সুযোগের জন‍্য জাতীয় মঞ্চে পা রাখেন অনন‍্যা। এবার তিনি আরো ক্ষুরধার, আরো দক্ষ। শুরু থেকে শেষ পর্যন্ত তাঁর মেটে গানের সুরে মজিয়ে রেখেছিলেন শ্রোতা থেকে বিচারকদের। কিন্তু এবারেও বিজয়ীর ট্রোফি হাতছাড়া হয়ে গিয়েছে অনন‍্যার। তাঁকে টপকে সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছেন আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা রায়।

   

IMG 20220307 113707

তবে এই ফলাফল নিয়ে বেশ অসন্তোষ দেখা দিয়েছিল শ্রোতাদের মধ‍্যে। অনন‍্যা, স্নিগ্ধজিতের মতো যোগ‍্য প্রতিযোগীকে বাদ দিয়ে নীলাঞ্জনাকে কেন বিজয়ী করা হল তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন অনেকেই। তবে অনুরাগীরা রেগে গেলেও হারটাকে কিন্তু হার বলে মানতে রাজি নন অনন‍্যা। ইতিমধ‍্যেই নতুন শুরুর দিকে পা বাড়িয়ে দিয়েছেন তিনি।

https://www.instagram.com/p/CazUbmihv6K/?utm_medium=copy_link

একটি ছবি শেয়ার করেছেন অনন‍্যা। দুহাত ছড়িয়ে শাহরুখ খানের ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। পেছনে হিমেশ রেশমিয়ারও একই ভঙ্গিতে একটি ছবি টাঙানো। ক‍্যাপশনে গায়ক সুরকারকে ট‍্যাগ করে অনন‍্যা লিখেছেন, ‘বড় কিছু একটা আসতে চলেছে।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘রেকর্ডিং’।

https://www.instagram.com/p/Caz42G1hjYg/?utm_medium=copy_link

অর্থাৎ অনন‍্যা ইঙ্গিত দিয়েছেন হিমেশের সুরে গান রেকর্ড করছেন তিনি। শুধু তাই নয়, কলকাতায় ফিরেই জমকালো অভ‍্যর্থনা পেয়েছেন স্নিগ্ধজিৎ অনন‍্যা। বরণ করে তাঁদের শহরে স্বাগত জানানো হয়েছে। কেক কেটেও উদযাপন করেছেন দুজনে। অনন‍্যা স্নিগ্ধজিৎ এভাবেই সাফল‍্যের দিকে এগিয়ে চলুন, কামনা শুভাকাঙ্খীদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর