সিরিয়ালে নয়, বাস্তবেই বিয়ের প্রস্তাব পেলেন সৌমিতৃষা! দিলেন এই ‘মিঠাই’ সহ অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: অভিনেতা অভিনেত্রীদের ব‍্যক্তিগত জীবনের হাঁড়ির খবর জানতে সর্বদাই উৎসুক হয়ে থাকেন দর্শকরা। আর তারা যদি হন সিরিয়ালের নায়ক নায়িকা তাহলে তো কথাই নেই। আসলে রোজ যাদের চোখের সামনে এক রকম ভাবে দেখা যায়, ক‍্যামেরার পেছনে তারা কে কেমন তা নিয়ে তো কৌতূহল থাকবেই। এমনি একটি সিরিয়াল হল ‘মিঠাই’ (Mithai)।

জি বাংলার এই সিরিয়াল বাংলা সেরার শিরোপা খুইয়েছে ঠিকই। কিন্তু জনপ্রিয়তায় এতটুকু ছাপ পড়েনি। বাংলা সিরিয়ালের দর্শকদের সবথেকে প্রিয় জুটিদের মধ‍্যে অন‍্যতম মিঠাই সিদ্ধার্থ ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায়। এমনকি তাঁদের বাস্তভ জীবনেও জুটি হিসাবে দেখার কামনা করেন অনুরাগীরা।

Siddhartha and Mithai in Mithai 1
কিন্তু সবসময় কি আর মনোবাঞ্ছা পূরণ হয়? সিরিয়ালে সিড মিঠাইয়ের প্রেমে হাবুডুবু খেলেও বাস্তবে কিন্তু দুজনের মধ‍্যে ‘টম অ্যান্ড জেরি’র সম্পর্ক। সৌমিতৃষা যতটাই হুল্লোড়ে আদৃত তুলনামূলক শান্ত। উপরন্তু সোশ‍্যাল মিডিয়া থেকে একটু দূরত্ব বজায় রাখতেই পছন্দ করেন ‘উচ্ছেবাবু’। এদিকে মিঠাই রিলপ্রেমী।

দুজনের প্রেমজীবন নিয়ে চিরদিনই কৌতূহলী থেকেছে নেটিজেনরা। সম্প্রতি শোনা গিয়েছিল মিঠাই সহ অভিনেত্রী কৌশাম্বীর সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন আদৃত। কিন্তু সৌমিতৃষার মনের মানুষের খবর এখনো পর্যন্ত অজানাই রয়ে গিয়েছে। তবে এবার এক সহ অভিনেতার কাছ থেকেই সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন তিনি।

তিনি হলেন রাজীব অর্থাৎ মোদক পরিবারের বড় জামাই। হল্লা পার্টির প্রধানের চরিত্রে অভিনয় করছেন সৌরভ চট্টোপাধ‍্যায়। অত‍্যন্ত গুরুত্বপূর্ণ ছরিত্রটিকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন সৌরভ। পর্দায় মিঠাইয়ের সঙ্গেও দারুন সম্পর্ক ‘বড় জামাইবাবু’র। কিন্তু বাস্তবে তিনিই বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন সৌমিতৃষাকে!

IMG 20220310 121240
আসলে সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন সৌরভ। ধুতি পাঞ্জাবি পরে ব‍্যোমকেশ বক্সী স্টাইলে ছবি তুলেছেন তিনি। সেখানেই সৌমিতৃষার মন্তব‍্য, ‘এবার বিয়েটা হয়েই যাক, জামাই রাজা’। পালটা উত্তরেই সৌরভ লিখেছেন, ‘যবে তুমি বলবে।’

IMG 20220310 121327
আসলে পুরো ব‍্যাপারটাই যে মজা করে বলা হয়েছে তা বোঝাই যাচ্ছে। নেটিজেনরাও দুজনের খুনসুটি দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন। আবার অনেকে মজা করে বলেছেন, রাজীব যে মিঠাইকে বিয়ে করবে বলছে, নন্দা জানে তো?

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর