মালাবদলের মুহূর্তেই বিয়ের মণ্ডপে প্রেমিক, তারপরেই ঘটল চমকে দেওয়া ঘটনা! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান যুগে ক্রমশ পাল্টাচ্ছে সবকিছু, তার সাথে পাল্টে যাচ্ছে মানুষের অভ্যাসও! এখন আমরা দিনের একটা বড় সময়ে কাটাই সোশ্যাল মিডিয়ায়। যেখানে আমাদের মনোরঞ্জনের জন্য উপস্থিত থাকে হাজার হাজার ভাইরাল ভিডিও। প্রতিদিনের নিত্যনতুন ভিডিও গুলি দেখতে পছন্দও করেন নেটিজেনরা।

বিভিন্ন মজাদার সব কন্টেন্টের ভিডিওর মধ্যেও সেখানে এমন কিছু ভিডিও থাকে যা আর পাঁচটা গতানুগতিক ঘটনার থেকে সম্পূর্ণ আলাদা হয়। তাই সেই ভিডিওগুলি দেখতে ভিড় জমান নেটাগরিকরা। পাশাপাশি, সেগুলি ঝড়ের গতিতে শেয়ার হয়ে পৌঁছে যায় সকলের কাছেই।

   

এছাড়াও, ভাইরাল হওয়া ওই ভিডিওগুলির মধ্যে থাকে বিয়ে সংক্রান্ত কিছু ভিডিও। যেগুলি না দেখলে বিশ্বাস করাই কঠিন হয়ে পড়ে সকলের কাছে। সেই রেশ বজায় রেখেই এবার আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো আবেগাপ্লুত হয়েছেন নেটিজেনরা।

সাধারণত বিয়ে বাড়ির ক্ষেত্রে আমরা বিভিন্ন মজাদার ভিডিওগুলিকেই ভাইরাল হিসেবে দেখতে পাই। কিন্তু, এই ভিডিওটি সেগুলির থেকে সম্পূর্ণ আলাদা। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, বিয়ের মঞ্চে মালাবদলের জন্য প্রস্তুতি নিচ্ছেন বর-কনে। ঠিক সেই মুহূর্তেই নাটকীয় ভাবে উপস্থিত হন কনের প্রাক্তন প্রেমিক। পাশাপাশি, রীতিমত ফিল্মি স্টাইলে নিজের প্রেম ভিক্ষা করে তিনি বারংবার বলতে থাকেন, “তুমি কি আমাকে ভালোবাসো? সমাজের পরোয়া না করে তুমি আমার কাছে চলে এসো।”

এদিকে, হঠাৎ ঘটা এই ঘটনায় কার্যত সকলে চুপ করে গেলেও সবাইকে অবাক করে দেন সেখানে উপস্থিত কনে। ওই ব্যক্তির উদ্দেশ্যে তিনি সাফ জানিয়ে দেন যে, ” আমি তোমাকে চিনিও না পর্যন্ত, ভালোবাসা তো দূরের কথা। তুমি এখান থেকে যাও।” যা শুনে কার্যত বিধ্বস্ত হয়ে পড়েন ওই ব্যক্তি।

 

View this post on Instagram

 

A post shared by SAKHT LOGG ☠ (@sakhtlogg)

এই ভিডিওটিই সম্প্রতি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে নেটমাধ্যমে। পাশাপাশি ভিডিওটি অনেকেই মজার ছলে নিলেও অধিকাংশ মানুষই ওই ভিডিওতে থাকা ব্যক্তিটির জন্য দুঃখ প্রকাশ করেছেন। “sakhtlogg” নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই দুই হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন ভিডিওটি। পাশাপাশি প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর