মাধবন বাদ, ‘তনু ওয়েডস মনু ৩’তে কঙ্গনার সঙ্গে নতুন অভিনেতা!

বাংলাহান্ট ডেস্ক: ‘কুইন’ ছাড়া কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) যে ছবির পারফরম‍্যান্স বহুল প্রশংসিত হয়েছে তা হল ‘তনু ওয়েডস মনু’ (Tanu Weds Manu)। কঙ্গনা ও আর মাধবন (R Madhavan) অভিনীত ফ্র‍্যাঞ্চাইজির সিক‍্যুয়েলটিও ব‍্যাপক জনপ্রীয় হয়েছিল। দ্বৈত চরিত্রে তাক লাগিয়েছিলেন অভিনেত্রী। এত বছর থেকে অপেক্ষা ছিল ছবির তৃতীয় অংশের জন‍্য। এতদিন পর সম্ভবত প্রতীক্ষার অবসান হতে চলেছে।

সিক‍্যুয়েল ছবিতে অত‍্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন মহম্মদ জিশান আয়ুব। তিনি এক বলিউড সংবাদ মাধ‍্যমকে জানিয়েছিলেন, হিমাংশু শর্মা তৃতীয় ভাগটির চিত্রনাট‍্য লিখছেন। তবে এবারে আর মাধবনকে দেখা যাবে না ছবিতে। কঙ্গনার চরিত্র এবং জিশানের চরিত্রটিকে নিয়েই এগোবে ছবির গল্প।

   

zeeshan ayyub kangana in tanu weds manu 3
তবে এখনো পর্যন্ত বিষয়টা নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষনা করা হয়নি। চিন্টু কুমার সিং ওরফে মহম্মদ জিশান আয়ুব জানান, পুরো ব‍্যাপারটাই এখনো নির্মাতাদের আলোচনার পর্যায়ে রয়েছে। শেষমেষ তনু ওয়েডস মনুর তৃতীয় ভাগ আসবে কিনা সেটা বলতে পারবেন শুধু ছবির নির্মাতারাই।

পরিচালক আনন্দ এল রাইয়ের ‘তনু ওয়েডস মনু’ ফ্র‍্যাঞ্চাইজি এখনো পর্যন্ত একই রকম জনপ্রিয় রয়েছে সিনেপ্রেমীদের মধ‍্যে। মূলত কমেডি ঘরানার প্রথম ছবিটি মুক্তি পেয়েছিল ২০১১ সালে। সেটি বক্স অফিসে সুপারহিট হওয়ার পর ২০১৫ তে মুক্তি পায় তনু ওয়েডস মনু রিটার্নস।

সেটিও একই রকম জনপ্রিয় হয়েছিল। শুধু তাই নয়। এই ছবিতে অনবদ‍্য অভিনয়ের জন‍্য ২০১৬ সালে জাতীয় পুরস্কারও পেয়েছিলেন কঙ্গনা। তিনি ও মাধবন ছাড়াও ছবিতে দেখা গিয়েছিল জিমি শেরগিলকেও।

এই মুহূর্তে আগামী ছবি ‘ধাকড়’ এর মুক্তির অপেক্ষায় রয়েছেন কঙ্গনা। আগামী ২৭ মে মুক্তি পেতে চলেছে ধাকড়। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ও মালয়ালম ভাষাতেও মুক্তি পাবে অ্যাকশন থ্রিলার ঘরানার এই ছবি। অন‍্যদিকে আর মাধবনের ঝুলিতে রয়েছে ‘রকেট্রি দ‍্য নাম্বি এফেক্ট’। আগামী ১ লা জুলাই মুক্তির অপেক্ষায় রয়েছে এই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর