মা হতে চলেছে দ্যুতি! দোলেই রাহুলের আসল রঙ দেখাবে খড়ি, ভাইরাল ‘গাঁটছড়া’র প্রোমো

বাংলাহান্ট ডেস্ক: ক্রমশই জমাটি হয়ে উঠছে ‘গাঁটছড়া’র (Gantchhora) গল্প। স্টার জলসার এই নতুন সিরিয়াল (Serial) গত কয়েক সপ্তাহ ধরে একটানা বাংলা সেরার তকমা ধরে রেখেছে। খড়ি ঋদ্ধির জুটি টেলিভিশনের সামনে থেকে উঠতেই দিচ্ছে না দর্শকদের। দুজনের কখনো ঝাল কখনো মিষ্টি সম্পর্ক, আর দ্যুতি রাহুলের ছলচাতুরি জমিয়ে দিয়েছে গল্প, এমনটাই দাবি দর্শকদের।

কিছুদিন আগে শিবরাত্রিতে একপ্রস্থ নাটকীয়তায় ভরা পর্ব দেখেছে দর্শক। ঋদ্ধির সামনেই দ‍্যুতি ও রাহুলের মুখোশ খুলে দিয়েছে খড়ি। কে আসল বিশ্বাসঘাতক সেটা প্রমাণ করে দিয়েছে সে। কিন্তু সমস্ত প্রমাণ পেয়েও এখনো নিজের ভাই রাহুলকে অবিশ্বাস করতে পারছে না ঋদ্ধি।

   

IMG 20220309 010802
এর মাঝেই জানা গিয়েছে, রাহুলের বিয়ে ঠিক হয়ে গিয়েছে। তবে দ্যুতির সঙ্গে নয়, অন্য একজনের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে তার। সুখবর শুনেও হতবাক খড়ি ঋদ্ধি। খড়ি জানিয়ে দেয় যে, সে যেহেতু রাহুলকে দোষী প্রমাণ করতে পারেনি, তাই সে বিয়েতেও থাকবে না।

IMG 20220311 215801

ঋদ্ধি খড়িকে আটকানোর চেষ্টা করতেই যাবে, ঠিক তখনি সেখানে হাজির দ্যুতি। তার তখন ভোলে বদলে গিয়েছে। কাঁদতে কাঁদতে খড়িকে জানায়, সে মা হতে চলেছে! দিদির মুখ চেয়েই খড়ি ঠিক ধরে সিংহরায় বাড়িতেই সে থেকে যাবে। শেষমেষ কি রাহুলের বিয়েটা কি আটকানো যাবে? দ্যুতির সঙ্গে তার সম্পর্কটার কথা কি প্রকাশ্যে আসবে?

https://www.instagram.com/p/Ca6SmMSqzOr/?utm_medium=copy_link

আগামী ১৮ ও ১৯ মার্চে মিলবে সেই প্রশ্নের উত্তর। ওই দুদিন হবে দোল উপলক্ষে দুই বিশেষ পর্ব। প্রোমো দেখে উচ্ছ্বসিত দর্শকরা। এবার অন্তত ঋদ্ধি বুঝুক যে খড়ি নির্দোষ। ঘরশত্রু বিভীষণ আসলে তার নিজের ভাই, এমনি সব মন্তব্যে ভরে গিয়েছে পোস্টের কমেন্ট বক্স। এভাবেই চলতে থাকলে যে গাঁটছড়াকে আটকানো বেশ কঠিন হয়ে দাঁড়াবে তা বলা বাহুল্য।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর