পিঙ্ক বল টেস্টে নিরাপত্তা বলয় ভেঙে মাঠে ঢুকলেন ৩ দর্শক! বিরাটের সঙ্গে করলেন এমন

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দুই টেস্টের সিরিজের দ্বিতীয় ম্যাচটি হচ্ছে চিন্নস্বামী স্টেডিয়ামে। এই ম্যাচটি যেহেতু ব্যাঙ্গালোরে হচ্ছে, তাই স্বাভাবিকভাবেই বিরাট কোহলিকে নিয়ে ভক্তদের মধ্যে একটা উন্মাদনা আছে। দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনেও এমনই কিছু ঘটেছে। গতকাল মাঠের নিরাপত্তা বলয় ভেঙে ভেতরে ঢুকে পড়েন কয়েকজন তরুণ দর্শক। এই ঘটনায় হকচকিয়ে গেলেও নিরাপত্তা কর্মীরা দ্রুত এগিয়ে গিয়ে সবকিছু সামাল দেয়।

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার দিন রাত্রির টেস্টটিতে ভারত চালকের আসনেই রয়েছে। ওই তিন দর্শককে নিরাপত্তারক্ষীরা বার করে দেন ঠিকই, কিন্তু তার আগে তারা প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলির সাথে সেলফি তুলতে সক্ষম হয়। শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংসের ষষ্ঠ ওভারে ঘটনাটি ঘটে যখন মহম্মদ শামির ডেলিভারিরআঘাতে কুসল মেন্ডিস চোট পেয়েছিলেন। তারকা খেলোয়াড়দের কাছ থেকে দেখার সুযোগ পেয়ে তিনজন ভক্ত খেলার মাঠে ঢুকে খেলোয়াড়দের দিকে ছুটতে থাকে।

   

তাদের মধ্যে একজন স্লিপে ফিল্ডিং করা কোহলির কাছাকাছি যেতে সক্ষম হন। ভক্তরা তাদের মোবাইল বের করে এই সিনিয়র ব্যাটসম্যানকে সেলফি তোলার জন্য অনুরোধ করেন। কোহলি সেলফি তুলতে রাজি হলে ভক্তরা খুশিতে ভেসে যান। নিরাপত্তাকর্মীরা তখন খেলোয়াড়দের দিকে ছুটে যান এবং কিছুক্ষণের চেষ্টার পর ভক্তদের নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ঠিক একইভাবে মোহালিতে প্রথম টেস্টের সময়ও এক ভক্ত মাঠে ঢুকতে পেরেছিলেন। তবে তিনি বেশি কিছু করতে পারেননি।

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে ভারতীয় দল ৪৪৬ রানের বিশাল লিড নিয়েছিল। দ্বিতীয় ইনিংসে ভারতীয় ব্যাটাররা দুরন্ত পারফরম্যান্স করেছে। ভারতের হয়ে আবারও সর্বোচ্চ রান করেন শ্রেয়স আইয়ার (৬৭)। একই সঙ্গে ভারতীয়দের মধ্যে দ্রুততম ৫০ রানের রেকর্ড গড়েন রিশভ পন্থ। এছাড়া অধিনায়ক রোহিত ৪৬ ও হনুমা বিহারী ৩৫ রান করেন। তাছাড়া রবীন্দ্র জাদেজা ও মায়াঙ্ক আগরওয়াল দুজনেই ২২ রানের ইনিংস খেয়েছিলেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর