মরার পর বেঁচে ফিরেও শেষরক্ষা হল না! অপুকে তুড়ি মেরে জায়গা দখল ‘উড়ন তুবড়ি’র

বাংলাহান্ট ডেস্ক: আশঙ্কাটাই সত‍্যি হল। মাত্র এক বছরের গল্প দেখিয়েই দাঁড়ি পড়তে চলেছে ‘অপরাজিতা অপু’তে (Aparajita Apu)। বিডিও বৌমার কাহিনি মাঝপথে শেষ করেই তড়িঘড়ি তার জায়গায় আনা হচ্ছে ‘উড়ন তুবড়ি’কে (Uron Tubri)। সেখানে নায়িকার মুখে শুরু থেকেই বিষ্ফোরক সংলাপ। প্রতিবাদী অপুর জায়গা নিচ্ছে আরেক প্রতিবাদী চরিত্র তুবড়ি।

দিন কয়েক আগেই চ‍্যানেলের তরফে ঘোষনা করা হয়েছে নতুন সিরিয়াল উড়ন তুবড়ির সম্প্রচার সময়।  সন্ধ‍্যা ছটার টাইম স্লটে রাখা হয়েছে এই নতুন সিরিয়ালকে। তখন থেকেই জল্পনা চলছিল অপু দীপুর গল্প কি এখানেই শেষ নাকি টাইম স্লট বদলাবে আবার? অবশেষে এল তার উত্তর।

IMG 20220313 210423
আর অন‍্য কোনো সময় নয়। শেষই করে দেওয়া হচ্ছে অপরাজিতা অপু। আগামী ২৫ মার্চ সিরিয়ালের শেষ শুটিং হবে আর ২৬ তারিখই শেষ সম্প্রচার। আগামী ২৮ মার্চ থেকে শুরু হচ্ছে উড়ন তুবড়ি। আগে শোনা গিয়েছিল যমুনা ঢাকি বা কড়ি খেলার ঘাড়ে হয়তো পড়তে পারে কোপ। কিন্তু টিআরপি অত‍্যন্ত কম থাকলেও এ যাত্রায় বেঁচে গেল যমুনা।

উল্লেখ‍্য, শুরুতে প্রাইম টাইম অর্থাৎ রাত সাড়ে আটটার স্লটে রাখা হয়েছিল অপুকে। কিন্তু যতদিন টিআরপি ভাল ছিল ততদিনই ছিল খাতিরদারি। গত বেশ কয়েক সপ্তাহ ধরে হাল খারাপ অপু দীপুর। সেরা দশের টিআরপি তালিকা থেকেও বিদায় নিয়েছে সিরিয়াল। ফলতঃ ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ আসতেই অপুকে সরিয়ে দেওয়া হয় ছটার স্লটে।

সেই কম টিআরপিই কি আচমকা বন্ধ করে দেওয়ার কারণ? সিরিয়ালের পরিচালক জানান, এটা কারণ হতেও পারে। তবে সবটাই চ‍্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজকরা ঠিক করেছেন। গল্পে এখন দেখানো হচ্ছে, অপু মরে যাওয়ার ভান করে ফের ছদ্মবেশে ফিরে এসেছে রুবিনা মালিককে ধরবে বলে। এ নিয়ে দেদারে ট্রোলও চলছে। তবে মনে করা হচ্ছে নিজেকে নির্দোষ প্রমাণ করেই গল্প শেষ হবে অপুর।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর