সুইচ টিপলেই ছাদ উধাও! আধুনিক গাড়ি দেখে কেনার শখ ভুবন বাদ‍্যকরের

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হতে একটি ভিডিওই যথেষ্ট। নাচ, গান বা অন‍্য কিছুর দৌলতে কে যে কখন ভাইরাল হয়ে যাবে তা কেউ বলতে পারে না। নেটদুনিয়ায় ভাইরাল হয়ে জীবন বদলে গিয়েছে, এমন বহু মানুষ আমাদের আশেপাশেই রয়েছে। কিছুদিন আগে পর্যন্তও ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ‍্যকরকে (Bhuban Badyakar) নিয়ে মাতামাতি তুঙ্গে ছিল।

নিত‍্য নতুন গান বাঁধছিলেন তিনি। ‘কাঁচা বাদাম’ গানের স্বত্বও কেনা হয়েছিল ভুবনের থেকে। এখন অবশ‍্য উন্মাদনা একটু ফিকে হয়েছে। তবে ভুবনের জনপ্রিয়তা এখনো কমেনি। ইউটিউবাররা মাঝে মধ‍্যেই তাঁর সঙ্গে দেখা করে আসছেন। ভিউ উঠছে ভিডিওতে। আর যদি বাদাম কাকুর কাছে নতুন গানের খোঁজ পাওয়া যায় তবে তো কেল্লাফতে!

   

bhuban badam
সম্প্রতি ‘মনোজ দে ভ্লগস’ নামে একটি ইউটিউব চ‍্যানেলের তরফে ভুবন বাদ‍্যকরের গ্রামে গিয়ে ভ্লগ বানানো হয়। ক‍্যামেরার সামনে ‘কাঁচা বাদাম’ গেয়ে শোনান ভুবন। পাশাপাশি ইউটিউবারের বিলাসবহুল গাড়িতে চেপে একপাক ঘুরেও আসেন তিনি। গাড়িতে প‍্যানোরামিক সানরুফ সরে যেতে দেখে অবাক ভুবন বাদ‍্যকর।

সরল মনে প্রশ্ন করেন, বৃষ্টি এলে এই খোলা ছাদের কী হবে? ব‍্যাপারটা বুঝতে পেরে বেশ খুশি ভুবন। ইউটিউবার তাঁকে বলেন, তাঁর নামে ইউটিউব চ‍্যানেল ও ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল খুলে দিয়েছেন তিনি। সেখানে নিয়মিত ভিডিও আপলোড করতে। পরিশ্রম করলে একদিন ভুবনেরও এমন গাড়ি হবে।

সম্প্রতি নিজেও একটি সেকেন্ড হ‍্যান্ড চারচাকা কিনেছিলেন ভুবন। তাঁর ইচ্ছা, ছেলে গাড়ি চালিয়ে রোজগার করবে। সেই গাড়িটাই চালানো শিখছিলেন তিনি। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে একটি দেওয়ালে ধাক্কা মারে ভুবনের গাড়ি। সেই গাড়ি দুর্ঘটনা নিয়েই আস্ত একখানা গানও বানিয়ে ফেলেছেন ভুবন। কীভাবে দুর্ঘটনা ঘটল, ঈশ্বরের কৃপায় কীভাবে তিনি বেঁচে ফিরলেন সবটাই জানিয়েছেন গানের সুরে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর