ঝগড়া থামাতে গিয়ে প্রতিবেশীর কান কামড়ে ছিঁড়ে নিলেন সিভিক ভলান্টিয়ার! তুলকালাম তারকেশ্বরে

বাংলাহান্ট ডেস্ক : প্রতিবেশীর ঝগড়া মেটাতে গিয়ে কান কাটা গেল যুবকের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে তারকেশ্বর এলাকায়।

তারকেশ্বর এলাকার ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা পেশায় সিভিক ভলেন্টিয়ার শুভদীপ রায়। বুধবার শ্বশুরবাড়িতে এসে শ্বশুরের সঙ্গে তুমুল অশান্তি লাগে তাঁর। আর সেই অশান্তিই থামাতে দৌড়ে আসেন প্রতিবেশীরা। কিন্তু উলটে তাতেই হল বিপত্তি। ঝগড়া থামাতে আসা প্রতিবেশী যুবকের কান কামড়ে ছিঁড়ে নিলেন শুভদীপ রায়।

জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরেই স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে অশান্তি এবং মানসিক টানাপোড়েন চলছিল শুভদীপের। এর ফলে বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন ওই যুবক। এদিন শ্বশুরবাড়ি সেই অশান্তিই হতে দেখে তা মেটাতে ছুটে আসেন প্রতিবেশীরা।

স্থানীয় সূত্রে খবর, ওই সময়ই ঝগড়া থামাতে যাওয়া প্রতিবেশীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন এলাকার জামাই শুভদীপ। এরপরই চরমে পৌঁছায় সেই বচসা। ফলে হাতাহাতি চলাকালীন প্রতিবেশী যুবক মহাদেব ধীবরের কানে কামড়ে দেন শুভদীপ। তাঁর কামড়ে ছিঁড়ে যায় মহাদেবের কানের লতি। রক্তাক্ত অবস্থায় কোনও মতে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। আপাতত গুরুতর আহত অবস্থাতেই অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এসে অভিযুক্ত শুভদীপকে আটক করেছে তারকেশ্বর থানার পুলিশ। যদিও কোনও তরফই কোনও অভিযোগ দায়ের করেনি এই ঘটনার প্রেক্ষিতে৷


Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর