বুড়ো বয়সেও কাঁপিয়ে দিচ্ছেন! ৮ প‍্যাক অ্যাবস নিয়ে তরুণ প্রজন্মকে দশ গোল দেবেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ বিরতির পর সোশ‍্যাল মিডিয়ায় ফিরেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। আর ফেরা মাত্রই জয় করে নিয়েছেন। কোনো না কোনো কারণে প্রতিদিনই ভাইরাল হচ্ছে তিনি। কখনো বিজ্ঞাপনী ভিডিওর জন‍্য, কখনো নেটনাগরিকদের বোকা বানিয়ে, আবার কখনো আসন্ন ছবির জন‍্যও চর্চায় উঠে আসছে কিং খানের নাম।

শাহরুখ অনুরাগীদের অনেকদিন অপেক্ষার ছবি ‘পাঠান’ (Pathan)। প্রায় চার বছর পর বড়পর্দায় ফিরছেন অভিনেতা। ২০২৩ এর শুরুতেই ‘পাঠান’ এর মুক্তি। তার আগেও একাধিক ছবি, ভিডিও ভাইরাল হচ্ছে শাহরুখের‌। এতদিনে সকলেই জেনে গিয়েছেন, নতুন ছবিতে মোটামুটি কেমন লুকে দেখা মিলবে বলিউড বাদশার।

   

IMG 20220317 145938
সম্প্রতি একটি ছবি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে ঠিক তেমনি লুকে দেখা মিলেছে অভিনেতার। কাঁধ পর্যন্ত লম্বা চুল, চোখে সানগ্লাস, পরনে শুধুই একটি সবুজ রঙা ট্রাউজার। উর্দ্ধাঙ্গ অনাবৃত। নজর কেড়েছে শাহরুখের ৮ প‍্যাক অ্যাবস। তাঁর সযত্নে তৈরি শরীরের পেশিগুলো দেখলে বোঝা শক্ত যে মানুষটা ৫৬ তে পড়েছে!

সোশ‍্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছে শাহরুখের স্পেনে শুটিংয়ের এই ছবি। নেটিজেনরা কার্যত কমেন্টের বন‍্যা বইয়ে দিয়েছেন পোস্ট গুলিতে। উল্লেখ‍্য, পাঠানের লুক সোশ‍্যাল মিডিয়ায় ফাঁস হওয়া থেকে আটকানোর জন‍্য চেষ্টা চরিত্র কম হয়নি। এমনকি এই ছবিটিও এখন অনেক জায়গা থেকেই মুছে ফেলা হয়েছে। তবুও তা ভাইরাল হওয়া থেকে আটকানো যায়নি।

এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমে দাবি করা হয়েছে, পাঠানের লুক ট্রান্সফরমেশনের একটি ডকুমেন্টরি ভিডিও বানাবেন শাহরুখ। কীভাবে এই বয়সেও নিজের শরীরের গঠন এতটা বদলে ফেললেন তিনি সেই সবটাই উঠে আসবে ভিডিওতে। ছবি মুক্তির ঠিক আগে আগে ভিডিওটি প্রকাশ‍্যে আসবে বলে জানা যাচ্ছে। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর