বড় রহস্য ফাঁস এমএস ধোনির, জানালেন কে তার জীবনের নাম্বার ওয়ান

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চেন্নাই সুপার কিংসের দল আইপিএল ২০২২-এর ওপেনিং ম্যাচের জন্য জোরদার প্রস্তুতি সেরেছে। ২৬শে মার্চ চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সের মধ্যে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু হবে। আইপিএলের অন্যতম সফল দল সিএসকে, আইপিএল ২০২২-এর শিরোপা জয়েরও অন্যতম বড় দাবিদার। আইপিএলের আগে সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির একটি ভিডিও সম্প্রতি বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে ধোনির চতুরতা দেখে হাসি থামাতে পারছেন না ভক্তরা।

ধোনি সম্প্রতি সিএসকে-এর স্পন্সর ইন্ডিয়া সিমেন্টের একটি ইভেন্টে গিয়েছিলেন। এখানে ধোনিকে তার ভক্ত একটি ব্যক্তিগত প্রশ্ন করেছিলেন, যার উত্তরে ধোনির বক্তব্য শুনে সেখানে উপস্থিত সবাই হাসতে শুরু করেন। ওই ভক্তটি ধোনিকে জিজ্ঞেস করেছিলেন, “সবাই জানে আপনি নাম্বার ওয়ান। আপনি মাঠে আপনার প্রতিটি ক্ষেত্রেই নাম্বার ওয়ান, কিন্তু বাড়িতে ফিরলে তখন কে নম্বর ওয়ান?” এর জবাবে ধোনি বলেন, “আপনার চারপাশের সবার দিকে তাকান, সবাই হাসছে, কারণ সবাই জানে যে ঘরে যাওয়ার পর বউই নম্বর ওয়ান।’ ধোনির এই বক্তব্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

   

মহেন্দ্র সিং ধোনির দুর্দান্ত অধিনায়কত্বে সিএসকে-কে নতুন উচ্চতায় তুলে নিয়ে গিয়েছে। ধোনির নেতৃত্বে ফ্র্যাঞ্চাইজিটি চারবার আইপিএল শিরোপা দখল করেছে। একই সাথে, তার শান্ত এবং চতুর মস্তিষ্ককে সম্বল করে তিনি সিএসকে দলের হয়ে অনেক ম্যাচ একাই জিতিয়েছেন। প্রায় হেরে যাওয়া ম্যাচ জিতিয়ে দেওয়া তার কাছে জলভাত। এবারও শিরোপা জয়ের প্রবল দাবিদার দলটি। চেন্নাই ২০১০, ২০১১, ২০১৮ এবং ২০২১ সালে আইপিএল-এর বিজয়ী হয়েছে।

আসন্ন আইপিএলে ১০টি দল অংশ নেবে। এই দলগুলিকে দুটি ভিন্ন গ্রুপে ভাগ করা হয়েছে। ২০১১ সালের পর, আইপিএল ইতিহাসে দ্বিতীয়বার দলগুলিকে ২ টি গ্রুপে ভাগ করা হয়েছে। এ গ্রুপে রাখা হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস এবং লখনউ সুপার জায়ান্টস। অন্যদিকে বি গ্রুপে রাখা হয়েছে চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পাঞ্জাব কিংস ও গুজরাট টাইটানস দলগুলিকে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর