‘কিশমিশ’এর ট্রেলার দেওয়ার নাম নেই, পরিচালক বসে ‘ল‍্যাদ’ খাচ্ছে! মেজাজ হারালেন দেব

বাংলাহান্ট ডেস্ক: দিব‍্যি ছিলেন খোশ মেজাজে। হঠাৎ গেলেন ক্ষেপে! প্রেমিকার সঙ্গে মালদ্বীপ থেকে বেড়ু বেড়ু করে ফিরেই মেজাজ খারাপ দেবের (Dev)। কেন? আরে ‘কিশমিশ’ (Kishmish) এর ট্রেলারই যে এখনো মুক্তি পায়নি! যে টিমের উপরে দায়িত্ব দিয়ে তিনি মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তাঁরা কার্যত ঝুলিয়ে দিয়েছে অভিনেতার। ব‍্যস, দেবের মাথা গরম।

কিছুদিন আগেই কলকাতা ফিরেছেন সাংসদ অভিনেতা। এতদিন তিনি ছিলেন মালদ্বীপে। অবশ‍্য দেব একা নয়, সঙ্গে ছিলেন প্রেমিকা রুক্মিনী মৈত্রও। দুজনেরই অত‍্যন্ত প্রিয় জায়গা মালদ্বীপ। অবশ‍্য গত কয়েক বছর ধরে বলিউড থেকে টলিউড তারকাদের সবথেকে প্রিয় গন্তব‍্য হয়ে উঠেছে মালদ্বীপ।

   

IMG 20220317 161201

তাই দেব রুক্মিনীও দেরি করেননি। অবশ‍্য তাঁদের শেয়ার করা ছবিতে দেখা মেলেনি একে অপরের। কিন্তু ব‍্যাকগ্রাউন্ড দেখলেই স্পষ্ট বোঝা গিয়েছে যে একসঙ্গেই রয়েছেন তাঁরা। এই মালদ্বীপ ভ্রমণে অবশ‍্য আরেকটি কারণও ছিল। দেবের হবু শাশুড়ি মা অর্থাৎ রুক্মিনীর মায়ের জন্মদিন। মালদ্বীপের সেলিব্রেট করা হয়েছে সেটা।

কয়েকটা দিন হেসেখেলে আনন্দ করে কাটিয়েছেন দেব। কিন্তু কলকাতায় ফিরে অফিসের অবস্থা দেখেই মাথায় রাগ চড়ে গেল তাঁর। কেউ কেউ বসে ঘুমোচ্ছে, কারোর পাত্তাই নেই। অফিসে ঢুকেই রীতিমতো তাণ্ডব শুরু করে দেন দেব।

IMG 20220317 161141
তাঁর একটাই প্রশ্ন, কিশমিশ এর ট্রেলার কোথায়? আগামী ২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে ছবি। মার্চের মাঝামাঝি হয়ে গেল, এখনো ট্রেলার বেরোলো না! এরপর আবার হল পাওয়ার ঝামেলা আছে। দেব ঘুরতে গিয়েছেন বলে বাকিরাও গায়ে হাওয়া লাগিয়ে ঘুরবেন! স্পষ্টতই ক্ষেপে লাল অভিনেতা!

পরিস্থিতি সামলাতে মাঠে নামেন টিনটিন। তিনি কে? টিনটিন হল ‘কিশমিশ’ এর মুখ‍্য চরিত্র। চোখে চশমা এঁটে তাঁর দাবি, ট্রেলার প্রায় রেডি। আর একটু সময় চাই শুধু। আগামী ২১ মার্চ ঠিক রাত আটটাতেই ট্রেলার পেয়ে যাবেন দর্শকরা। এতক্ষণে বুঝে গিয়েছেন নিশ্চয়ই। এই রাগারাগি, হম্বিতম্বি সবটাই ছিল ছবির প্রচারের জন‍্য। ঘুরে বেরিয়ে ফিরে এসেই টিনটিন সেজে নিজেই ট্রেলার মুক্তির তারিখ জানিয়ে দিলেন দেব।

https://www.instagram.com/tv/CbMXlP2s_cw/?utm_medium=copy_link

ভিডিওটি শেয়ার করে মজা করে অভিনেতা লিখেছেন, ‘ল‍্যাদেশ্বর টিনটিনের সঙ্গে থাকতে থাকতে ছবির টিম ও পরিচালকেরও ল‍্যাদ লেগে গিয়েছে!’ মজার ভিডিওটি শেয়ার করেছেন ছবির নায়িকা রুক্মিনীও। দেবের কাণ্ড দেখে মুখে চওড়া হাসি নেটিজেনদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর