দুর্দান্ত প্ল্যান নিয়ে এল Jio! ২০০ টাকার নিচেই এবার পাওয়া যাবে একগুচ্ছ সুবিধা

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে দেশে বেশ কয়েকটি টেলিকম সংস্থার উপস্থিতি থাকলেও খুব কম সময়েই বিপুল জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির সংস্থা Jio। যার ফলে দিন দিন ক্রমশ বাড়ছে এর গ্রাহক সংখ্যাও। পাশাপাশি, গ্রাহকদের কথা মাথায় রেখে প্রায়শই একাধিক লাভজনক রিচার্জ প্ল্যান নিয়ে আসে এই টেলিকম সংস্থা।

বর্তমান প্রতিবেদনে আমরা Reliance Jio-র এমন কিছু জনপ্রিয় রিচার্জ প্ল্যানের প্রসঙ্গ উপস্থাপিত করব যেগুলির দাম রয়েছে ২০০ টাকার মধ্যেই। যার ফলে খুব সহজেই সেগুলির লাভ গ্রহণ করতে সক্ষম হন ব্যবহারকারীরা। এছাড়াও, অন্যান্য সংস্থাগুলির নিরিখে দাম কম হওয়ায় এই প্ল্যানগুলি আকৃষ্ট করে গ্রাহকদের।ইন্টারনেট এবং ভয়েস কলিংয়ের মতো সুবিধার পাশাপাশি, Jio ব্যবহারকারীদের OTT-র সুবিধাও প্রদান করে।

   

Jio-র ১১৯ টাকার রিচার্জ প্ল্যান:

প্রথমেই, Jio-এর ১১৯ টাকার রিচার্জ প্ল্যানের কথা বলা যাক। এই প্ল্যানের অধীনে গ্রাহকেরা ১৪ দিনের জন্য 1.5GB দৈনিক ডেটার পাশাপাশি যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং মোট ৩০০ টি SMS-এর সুবিধা পান। তবে, এই প্ল্যানে কোনো OTT-র সুবিধা দেওয়া হয়না ব্যবহারকারীদের।

Jio-র ১৪৯ টাকার রিচার্জ প্ল্যান:

এই প্ল্যানের দাম হল ১৪৯ টাকা। এই প্ল্যান নিলে গ্রাহকরা ১৪৯ টাকায় প্রতিদিন 1GB হাই স্পিড ডেটা সহ যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি SMS-এর সুবিধা পাবেন। এছাড়াও, এই প্ল্যানে, Jio ক্লাউড, Jio Cinema এবং Jio TV-এর মতো সমস্ত Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা হল ২০ দিন।

Jio-র ১৭৯ টাকার রিচার্জ প্ল্যান:

সংস্থার এই প্ল্যানটির দাম হল ১৭৯ টাকা। এই প্ল্যানের অধীনে কোম্পানি ব্যবহারকারীদের 1GB-র হাই স্পিড দৈনিক ডেটা সহ প্রতিদিন ১০০ টি SMS এবং যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা প্রদান করে। এর সাথে, Jio Cloud এবং Jio TV-এর মতো সমস্ত Jio অ্যাপের সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে এতে। এই প্ল্যানটি ২৪ দিনের বৈধতার সাথে পাওয়া যায়।

Jio SIM Cards Preview Welcome Offer 1280x720 1 2 1024x576 1

Jio-র ১৯৯ টাকার রিচার্জ প্ল্যান:

Jio-র ২০০ টাকার নিচের প্ল্যানের তালিকার শেষ প্ল্যানটি হল ১৯৯ টাকার। এই প্ল্যানে, গ্রাহকদের প্রতিদিন 1.5GB ডেটার সুবিধা সহ প্রতিদিন ১০০ টি SMS এবং যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হয়। পাশাপাশি, এই প্ল্যানে Jio অ্যাপগুলিতেও অ্যাক্সেস দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা ২৩ দিন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর