আজকের রাশিফল, রবিবার ২০ মার্চ, বড়সড় অর্থলাভ এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : ঘরের উত্তেজনা আপনাকে ক্রদ্ধ করবে। আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার। আপনার বাচ্চার কোনও পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। প্রেমের জীবন আশা আনবে। আজ আপনার মনে ক্রিয়া করা নতুন টাকা রোজগারের পথগুলির সুযোগ নিন। আপনার মন খারাপ থাকতে পারে। আজ, আপনার অর্ধাঙ্গিনী আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে সহায়তা করবেন।

   

বৃষ রাশি : আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার প্রশংসা করবে। অতীতের কঠোর পরিশ্রম ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। ড্রাইভিংএর সময় অতিরিক্ত যত্নবান হোন। প্রেমে প্রথম পদক্ষেপটি নিন। আজ বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে পারেন। উত্তেজনাপূর্ণ দিন কারণ সহকারীদের সঙ্গে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি : আজ আপনার উচ্চ প্রত্যয় সদব্যবহারের চেষ্টা করুন। ধকল সাধ্য দিন হওয়া সত্ত্বেও আপনি আপনার প্রাণশক্তি সঞ্চয়ে সমর্থ হবেন। রক্ষণশীল বিনিয়োগে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন।কোনও কারণে আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি অনুভব করবেন। আজ প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। আজ আপনার স্ত্রী অত্যন্ত রোম্যান্টিক মুডে থাকবেন।

কর্কট রাশি : আজ এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার বাড়ির কেউ আর্থিকভাবে আপনাকে সহায়তা করতে পারেন। দিনটিকে বিশেষ করে তোলার জন্য পরিবারের সঙ্গে সময় কাটান। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যিনি তাঁর জীবনের চেয়েও আপনাকে বেশি ভালবাসবেন। কাজে মনোযোগী হলে দ্বিগুণ ফল পাবেন। সময় নষ্ট করবেন না। আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন।

সিংহ রাশি : বিশ্রাম নিন। নাহলে অসুস্থ হয়ে পড়বেন। ভ্রমণ করলে আপনার মূল্যবান জিনিসগুলির বিশেষ যত্ন নিন। মেজাজ না সামলাতে পারলে পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দিয়ে ফেলতে পারেন।তৃতীয় ব্যক্তির কথায় প্রেমিকাকে ভুল বুঝে অশান্তি বাড়িয়ে তুলবেন না। আজ, কর্মক্ষেত্রে আপনার কোনও পুরানো কাজ প্রশংসা পাবে। আপনি সম্ভবত পদোন্নতি পাবেন।

কন্যা রাশি : খুশিতে ভরা ভালো দিন। আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে। আজ আর্থিক লাভ হতে পারে। যা আপনি সবথেকে বেশি উপভোগ করেন তা করার পক্ষে দুর্দান্ত দিন। আজ আপনার প্রেমিকা অনুভূতিগুলি প্রকাশ্যে আপনার সামনে জানাতে পারবেন না। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আজ প্রচুর সমস্যা থাকবে। সেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে।

তুলা রাশি : আজকের দিনে আপনি জরুরী সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন, যা আপনাদের উত্তেজিত এবং বিচলিত করতে পারে। আপনার যে কোনও দীর্ঘস্থায়ী রোগ আজ আপনাকে বিরক্ত করতে পারে যার কারণে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। কোনও বন্ধু তার ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার উপদেশ চাইতে পারে। যখন আপনি আপনার প্রেমিকের সঙ্গে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে সৎ হোন। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়। সেই সব প্রকল্পে কাজ করুন যেগুলি সৃষ্টিশীল। আজকের দিনে আপনি খুব ব্যস্ত থাকবেন। তাই আপনার পছন্দ মগ কাজ করার জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে না। আজ, আপনি আপনার অর্ধাঙ্গিনী আপনার জন্য কতটা গুরুত্বপূর্ণ তা বুঝতে পারবেন।

বৃশ্চিক রাশি : আজ শক্তিপূর্ণ থাকবেন। আপনি যাই করুন না কেন সাধারণ সময়ের অর্ধেক সময়েই করতে পারবেন। আজ আপনি কোনও ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। পারিবারিক দায়িত্ব ভুলবেন না। আজ ভালোবাসার ক্ষেত্রে আপনার বিবেচনা করার শক্তি ব্যবহার করুন। ব্যবসায়ীদের অযাচিত ভ্রমনে যেতে হতে পারে। এটি আপনাকে মানসিকভাবে চাপ দিতে পারে। অফিসে গসিপিং এড়ানো উচিত। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসঙ্গে একটি চমৎকার সময় কাটাবেন।

ধনু রাশি : শারীরিক ও মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় সময় ব্যয় করুন। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রেমের সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

মকর রাশি : যারা মজা করার জন্য ভালো দিন। কোনও পুরানো বন্ধু আজ আপনার কাছে আর্থিক সাহায্য চাইতে পারে। বাড়ির কাজ ক্লান্তিকর হবে যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে। আজকে বাড়ির লোকেদের সঙ্গে কথাবাত্রা বলার সময় তারা রাগ করতে পারে। বাড়ির লোকেদের সময় দিন। আজ আপনার বিবাহিত জীবন আনন্দ এবং সুখে ভরে উঠবে।

কুম্ভ রাশি : আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্নবান হোন। ঋণ নেওয়া এড়িয়ে চলুন। উত্তেজনা বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। আজকের দিনে আপনার অর্জিত অতিরিক্ত জ্ঞান সমকক্ষদের সঙ্গে বোঝাপড়া করার সময় আপনাকে এক তীব্রতা প্রদান করবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। স্ত্রীর সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

মীন রাশি : আপনার স্বাস্থ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন। আজ সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সঙ্গে সামলাতে হবে। বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। প্রেমের জন্য ভালো দিন। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে কাজেই আপনার চারপাশে কী ঘটছে তার প্রতি সজাগ দৃষ্টি রাখুন। আনন্দদায়ক সফর সন্তোষজনক হবে। আপনি আজ আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন।

 

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর