ভারতীয় দলের এই খেলোয়াড়দের স্ত্রী-রা বাড়াবেন IPL 2022-র গ্ল্যামার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আর কয়েকদিন পরেই শুরু হতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগ আইপিএল। ফ্র্যাঞ্চাইজিরা প্রস্তুত, খেলোয়াড়রাও গা ঘামাচ্ছেন, ভক্তরাও অপেক্ষা করছেন অধীর আগ্রহে। সারা বিশ্বই অধীর আগ্রহে অপেক্ষা করছে আইপিএল শুরু হওয়ার যাতে তারা নামিদামি তারকাদের মাঠে লড়াই করতে দেখতে পারেন। তারকাদের কথা উঠলে, তাদের গ্ল্যামারাস স্ত্রীদের কথাও উঠতে বাধ্য। তারা গ্যালারিকে আলোকিত করে রাখেন। ক্যামেরার নজর মাঠের চেয়েও বেশি তাদের ওপর থাকে। এবারও তারা উপস্থিত থেকে গ্যালারির শোভা বাড়াবেন।

virat anushka 54

   

প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে কে না চেনেন। বলিউড অভিনেত্রী সবসময়ই খবরের শিরোনামে থাকেন। তাকে অনেক বছর ধরে স্টেডিয়ামে উপস্থিত থেকে কোহলিকে উৎসাহিত করতে দেখা যায়। বড় রান করে গ্যালারিতে উপস্থিত স্ত্রীয়ের উদ্দেশ্যে কোহলির চুম্বন ছুড়ে দেওয়ার দৃশ্যগুলি বেশ ভাইরালও হয়। অনুষ্কা যখনই স্টেডিয়ামে থাকেন, ক্যামেরার চোখ অবশ্যই তার দিকে যায়।

 

chahal

স্পিনার যুজবেন্দ্র চাহাল খেলার পাশাপাশি তার মজার স্বভাবের জন্য সর্বদা সোশ্যাল মিডিয়ায় নজরে থাকেন। সেইসঙ্গে চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা তার সৌন্দর্য ছাড়াও তার নাচের জন্য খেলোয়াড় এবং ভক্তদের মধ্যেও জনপ্রিয়। অনেক খেলোয়াড়ের সঙ্গে তার নাচের ভিডিও সোশ্যাল সাইটে বেশ নেটিজেনদের পছন্দ হয়েছে। মাঠে ধনশ্রী ভার্মা উপস্থিত থাকলে গ্যালারি যে আকর্ষণীয় হয়ে উঠবে তাতে কোনও সন্দেহ নেই।

Jasprit bumrah sanjana Ganesan

যশপ্রীত বুমরার ইয়র্কারের সকলেই গুণমুগ্ধ। আর বুমরার স্ত্রী হলেন বিখ্যাত সঞ্চালক সঞ্জনা গণেশন। গত বছরই গোয়ায় বান্ধবী সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বুমরা। ৩০ বছর বয়সী সঞ্জনা একজন প্রাক্তন মডেল এবং একজন স্পোর্টস অ্যাঙ্করও ছিলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকেন। বুমরার সঙ্গে তার ছবিও ভক্তরা পছন্দ করেন। তিনি গ্যালারিতে থাকলে গ্যালারির শোভা বাড়তে বাধ্য।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর