এ প্রেমে কোনো জটিলতা নেই, জিতের শোতে এসে স্ত্রীর মুখ ধরে আদরে ভরালেন ভুবন বাদ‍্যকর

বাংলাহান্ট ডেস্ক: নিত‍্য নতুন গান বাঁধছেন, রিয়েলিটি শোতে ডাক পাচ্ছেন, মূর্তিও তৈরি হচ্ছে তাঁর! আক্ষরিক অর্থেই ‘সেলিব্রিটি’ হয়ে উঠেছেন ভুবন বাদ‍্যকর (Bhuban Badyakar)। শুরুটা হয়েছিল ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) দিয়ে। বাদাম বেচার সঙ্গে সঙ্গে নিজের লেখা গান গাইতেন ভুবন। সেই গান তাঁকে বীরভূম থেকে গোটা বিশ্বে বিখ‍্যাত করে দিয়েছে। বাদাম কাকুর নাম এখন সবার মুখে মুখে।

তবে বাদাম কাকুর এই সফরে যে মানুষটা সর্বক্ষণ তাঁর পাশে পাশে ছিলেন তাঁর কথা আর কজনেই বা জানে? তিনি ভুবনের স্ত্রী। এখন না হয় তাঁর আর্থিক অবস্থা বেশ কিছুটা সচ্ছ্বল হয়েছে। কিন্তু আগে তো এমনটা ছিল না। সেই সময়েও স্বামীর পাশে থেকেছেন স্ত্রী। এবার সর্বসমক্ষে জীবনসঙ্গীর প্রশংসা করলেন ভুবন।

   

IMG 20220319 163824
জিতের (Jeet) নতুন রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তে আসতে চলেছেন ভুবন ও তাঁর স্ত্রী। স্বামী স্ত্রী দুজনেই লাল সাদা রঙমিলান্তি পোশাকে সেজে এসেছিলেন। জিৎ বাদাম কাকুর স্ত্রীকে জিজ্ঞাসা করেন, সেরা উপহার কী দিয়েছেন ভুবন। লাজুক হেসে ‘বাদাম কাকিমা’ উত্তর দেন, “কিস দেয়”। জিতের অনুরোধে মঞ্চের উপরেই স্ত্রীর দুই গালে চুমু দেন ভুবন বাদ‍্যকর। দুজনের সরল, মিষ্টি ভালবাসা দেখে মুখে হাসি অভিনেতারও। আগামী ২৬ মার্চ থেকে স্টার জলসায় শুরু হবে ইসমার্ট জোড়ি।

IMG 20220319 163753
এর আগে ‘দাদাগিরি’তে এসে ভাইরাল গান তৈরির ইতিহাস জানিয়েছিলেন ভুবন। দাদা, বৌদি, দাদার ছেলেপুলে, নাতি নাতনিকে নিয়ে এক কামরার সংসার ছিল তাঁর। ছোট থেকেই দিনমজুরের কাজ করতেন ভুবন। পরিশ্রমের কাজ। কিন্তু একটা সময় সংসারের অভাব ছাপিয়ে যায় রোজগারকে। কাজও পেতেন না। তারপর থেকেই শুরু করেন বাদাম বিক্রির কাজ।একদিন গুদামে গিয়ে তিনি দেখেন ভাঙা মোবাইল, হাঁসের পালক, ছেঁড়া চুল বিক্রি হচ্ছে।

তারপর থেকে বাদাম বেচার সময় বলতেন, পালক, ছেঁড়া চুল থাকলে দিয়ে যাবেন। বদলে সমান ওজনের বাদাম পাবেন। তার সঙ্গে যোগ হল সিটি গোল্ডের চেন, পায়ের তোড়া। এভাবেই একটা গান বানিয়ে সুর দিয়ে গাইতে শুরু করলেন ভুবন, যা এখন দাপিয়ে বেড়াচ্ছে গোটা বিশ্বে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর