আসানসোলে কত ভোটে জিতবেন শত্রুঘ্ন সিনহা, ভবিষ্যৎবাণী করে দিলেন অনুব্রত মণ্ডল

বাংলাহান্ট ডেস্ক : এবার আসানসোল লোকসভা উপনির্বাচন (Asansol Bi Election) নিয়ে রীতিমতো ভবিষ্যৎ বানী করতে দেখা গেল বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মন্ডলকে। ওই কেন্দ্রের আসনে কত ভোটে জিতবেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা সেই সংখ্যাও আগে ভাগেই জানিয়ে দিলেন তিনি। তাঁর এহেন ভবিষ্যৎ বানীকে ঘিরে বেশ তোলপাড় শুরু হয়েছে কয়লা নগরীর রাজনীতিতে।

আসানসোল লোকসভা উপনির্বাচনের জন্য তৃণমূলের তরফে দায়িত্ব দেওয়া হয়েছে অনুব্রত মন্ডলকে। সেই মতন রবিবার থেকেই এলাকায় গিয়ে বিধায়কদের সঙ্গে বৈঠক সারছেন তিনি। সোমবারও তাঁকে দেখা যায় দলের স্থানীয় নেতা কর্মীদের সঙ্গে আলোচনায় বসতে। গতকাল উত্তর আসানসোলের কল্যাণপুরের একটি অনুষ্ঠান বাড়িতে এলাকার সমস্ত ব্লক সভাপতি, বুথ সভাপতি এবং ওয়ার্ড সভাপতিদের নিয়ে দরজা বন্ধ করেই বৈঠক সারেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। সেখানে নেতাদের চাঙ্গা করার টোটকাও দিতে দেখা যায় তাঁকে।

   

শুধু জেলা স্তরের নেতারাই নন, এই রুদ্ধদ্বার বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক, আসানসোলের বিধায়করা সহ মেয়রও। এদিন বৈঠকে লোকসভা এবং বিধানসভা ভোটের ফলাফল বিশ্লেষণ করতেও দেখা যায় তাঁকে। ভোট যুদ্ধের মুখে দলীয় কর্মীদের আবারও চাঙ্গা করতে একাধিক টোটকা বাতলেছেন অনুব্রত। তবে কী সেই টোটকা তা অবশ্য জানা যায়নি। তবে এই উপনির্বাচনে যে ‘খেলা হবে’ সেকথা স্পষ্টতই জানিয়েছেন দাপুটে এই নেতা।

anubrata 2331

সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দেওয়ার সময় তিনি বলেন, ‘এইবার আসানসোলে খুব ভালো খেলা জমবে। খেলা খুব ভালো হবে। এখানকার সব বিধায়ক,জেলা কমিটি, জেলা সভাপতিরা আছেন, শত্রুঘ্ন সিনহা ২ লাখ ৫০ হাজার ভোটে জয়ী হবেন। দেখিয়ে দেব।’ তিনি আরও বলেন, ‘২০২১ সালে বলেছিলাম ২২০, তাই হয়েছে, ২০১৬ সালে বলেছিলাম ২১০-২২০, তাও হয়েছে। আবার ওরা হারবে। আড়াই লাখ ভোটে জিতব।’

উল্লেখ্য, এবার বাবুল সুপ্রিয়র ফেলে আসা আসন আসানসোলে তৃণমূল প্রার্থী করেছে বলিউড অভিনেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শত্রুঘ্ন সিনহাকে। তাঁর উল্টোদিকে গেরুয়া ঝান্ডায় লড়ছেন আসানসোলেরই বিধায়ক অগ্নিমিত্রা পাল।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর