প্রাণের আলিয়া নন, রণবীরের ব‍্যক্তিগত ফোনের ওয়ালপেপারে রয়েছেন তাঁর এই প্রিয় মানুষটির ছবি!

বাংলাহান্ট ডেস্ক: টিনসেল টাউনের ‘পাওয়ার কাপল’ রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর এবার বিয়ের পরিকল্পনা করছেন দুজনে। মাঝে মাঝেই একান্তে ছুটি কাটাতে দেখা যায় দুজনকে। অতি সম্প্রতি ব‍্যাগপত্তর গুছিয়ে মুম্বই ছেড়েছেন ‘রণলিয়া’। কোথায় গিয়েছেন তা জানা না গেলেও অন‍্য একটি বিষয় আকর্ষণ করেছে নেটিজেনদের।

পাপারাৎজির ক‍্যামেরায় ধরা পড়েছে রণবীরের ফোনের লকস্ক্রিনের একটি ছবি। না, সেখানে প্রেমিকা আলিয়া ভাট নেই, বরং রয়েছেন অভিনেতার অত‍্যন্ত প্রিয় এবং কাছের এক মানুষ। তিনি এখন আর রণবীরের কাছে নেই। তাই তাঁর স্মৃতি নিজের কাছে রেখে দিয়েছেন অভিনেতা।

   

797358 ranbir alia twinning main
হ‍্যাঁ, তিনি ঋষি কাপুর (Rishi Kapoor)। প্রয়াত বাবার হাসিমুখের একটি ছবি নিজের ফোনের লকস্ক্রিনে রেখে দিয়েছেন রণবীর। যাতে ফোনের দিকে তাকালেই বাবার হাসিমুখটাই চোখে পড়ে তাঁর। সোশ‍্যাল মিডিয়ায় ছবিটি দেখে আবেগঘন নেটিজেনরা। অনেকে আবার লিখেছেন, আলিয়ার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি রয়েছে। আর রণবীরের ফোনের ওয়ালপেপারে ঋষির।

দু বছর আগে এপ্রিল মাসে প্রয়াত হন ঋষি কাপুর। সে বছরের ডিসেম্বরেই রণবীর জানিয়েছিলেন, বাবাকে ভুলতে পারেননি তিনি। বছরের শুরুতেই পিতৃশোক পেলে কার মনই বা ভাল থাকে। বাবার খুব কাছের ছিলেন রণবীর। এখনো যে ঋষির জন‍্য তাঁর মন কাঁদে তা এই ছবি দেখেই স্পষ্ট।

https://www.instagram.com/p/CbYJopPh0Bu/?utm_medium=copy_link

রণবীর এও জানিয়েছিলেন, তাঁর আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে খুব আগ্রহী ছিলেন ঋষি। জীবনের শেষ কয়েকটা বছরেও এই ছবি নিয়েই বারংবার রণবীর ও ছবির পরিচালক অয়ন মুখার্জিকে জিজ্ঞাসা করতেন তিনি। একটা ছবি বানাতে এত সময় লাগে? ভিএফএক্স ওয়ালা ছবি এদেশে কে দেখবে? এমনি সব প্রশ্ন করতেন ঋষি। ছেলের ছবি আর দেখে যেতে পারলেন না তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর