টোল আদায়কারী হয়ে গেল চড়ুই পাখি, ট্যাক্স না দিয়ে যেতে দেয় না কোনো গাড়িই! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ছোটবেলায় সচরাচর ভোরবেলা উঠে প্রতিটি বাড়ির ছাদে কিংবা মাঠের ভেতর চড়ুই পাখিদের কোলাহল এবং তাদের দুষ্ট-মিষ্টি খেলার ধরণ আমাদের সকলেরই পরিচিত। কিন্তু দিন যত এগিয়েছে ততো শহর থেকে গ্রামে কমতে থাকে এদের সংখ্যা। কিন্তু ভাইরাল একটি ভিডিওতে তাদের অত্যন্ত আশ্চর্যজনক এক কাহিনী দেখে মুগ্ধ সকলে। কি এমন রয়েছে ভিডিওটিতে!

‘Dipanshu Kabra’ নামুক টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট হওয়া এই ভিডিওটিতে একাধিক চড়ুই পাখিকে দেখা যাচ্ছে। এবং বহু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দ্বারা তাদের ‘টোল ট্যাক্স কালেক্টর’ নামে আখ্যা দেওয়া হয়েছে। কিন্তু এর পেছনে রহস্য কি? ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি এবং একের অধিক চড়ুই পাখি এসে গাড়ির সাইড কাঁচের ওপর স্থান গ্রহণ করছে এবং চোখের ইশারায় তারা কিছু যেন ইঙ্গিত করছে। ভিডিওটি দেখে আপনার মনে হতে পারে যে, তারা সেই গাড়ি ব্যবহারকারীকে টোল দেওয়ার পরামর্শ দিচ্ছে এবং এই জিনিসটি দেখেই মুগ্ধ সকল মানুষজন।

   

এরপর ভিডিওটিতে দেখা যায় গাড়িতে বসা ব্যক্তিটি সেই পাখি গুলির উদ্দেশ্যে একটি একটি করে ফ্রেঞ্চ ফ্রাই বাড়িয়ে দিচ্ছে। প্রথমে একটিকে দেওয়ার পর সে তার খাবার মুখে করে উড়ে যাওয়ার পর পুনরায় আরেকটি পাখি এসে বসে এবং সেও সেই একই ঘটনা ঘটায়। ফলে ভিডিওর শেষে এসে আপনারা ধরতে পারবেন যে, আদতে তারা টোল ট্যাক্স নয় বরং খাবার খাওয়ার জন্য গাড়িতে এসে বসে। ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় এবং বহু মানুষ লাইক এবং কমেন্ট করে তাদের ভালোবাসা উজাড় করে দিয়েছে।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর