আমির খানই সাচ্চা দেশভক্ত! ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মন্তব‍্যের পরেই অভিনেতাকে ঠুকলেন কেআরকে

বাংলাহান্ট ডেস্ক: বলিউড তথা অভিনেতা অভিনেত্রীদের নিন্দা করার কোনো সুযোগই ছাড়েন না কামাল আর খান (Kamal R Khan)। নিজেকে ফিল্ম সমালোচক বলে পরিচয় দিলেও, তাঁর চোখে প্রায় সব বলিউড ছবিই ফ্লপের খাতায় নাম লেখায়। কেআরকের হাস‍্যকর রিভিউ শুনে নেটিজেনরা লুটোপুটি খেলেও বহুবার নিজের পায়েই কুড়ুল মেরেছেন কেআরকে। আইনি জটিলতায় জড়িয়ে ক্ষমা চেয়ে পার পেয়েছেন।

এবারে আমির খানকে (Aamir Khan) ‘দেশভক্ত’ বলে দাবি করলেন কেআরকে। তাঁর মতে, আমিরই প্রকৃত দেশপ্রেমী, যে দেশের জন‍্য নিজের স্ত্রীকেও ছেড়ে দিতে পারে। টুইটে কেআরকে লিখেছেন, ‘আমির খান প্রমাণ করে দিয়েছেন যে তিনি প্রকৃত দেশভক্ত। ওঁর স্ত্রী বলেছিল, এ দেশে থাকতে ভয় লাগে। দেশ ছেড়ে দাও! ভাই স্ত্রীকে ছেড়ে দিলেন কিন্তু দেশ ছাড়লেন না!’

   

aamir kiran video
প্রশংসার আড়ালে কেআরকের কটাক্ষটা চোখ এড়ায়নি কারোরই। আসলে সম্প্রতি ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ প্রসঙ্গে আমির বলেন, “এই ছবিটি সবার মন ছুঁয়ে গিয়েছে যারা মনুষ‍্যত্বে বিশ্বাস করে। আমি নিশ্চয়ই ছবিটি দেখব আর আমি খুশি যে ছবিটি এত সাফল‍্য পেয়েছে।”

https://twitter.com/kamaalrkhan/status/1506294274412982283?t=upUA35lqk0n93fnsCugRUw&s=19

আমির আরো বলেন, “কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে যা হয়েছিল সেটা সত‍্যিই খুব দুঃখজনক ঘটনা। ওই বিষয়ের উপরে এমন একটি ছবি তৈরি হয়েছে। এটা সমস্ত দেশবাসীর নিশ্চয়ই দেখা উচিত এবং মনে রাখা উচিত।”

আমিরের এই মন্তব‍্য নিয়েই পালটা ব‍্যঙ্গ করেছেন কেআরকে। নেটিজেনরাও বিচিত্র মন্তব‍্য করছেন। কেউ বলছেন, এবার আমিরের ‘লাল সিং চাড্ডা’ হিট হবেই। আগে থেকে সে রাস্তা পরিস্কার করে রাখছেন অভিনেতা। আবার কারোর বক্তব‍্য, আমির এখন দেখছেন যে কাশ্মীর ফাইলস দারুন হিট হয়েছে। তাই বাধ‍্য হয়ে মুখ খুলেছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর