অবশেষে রামপুরহাট হিংসা নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী, দিলেন চরম হুঁশিয়ারি

বাংলা হান্ট ডেস্কঃ রামপুরহাটের বগটুই গ্রামের নৃশংস হত্যাকাণ্ড আর কারও কাছে অজানা নেই। রাতের অন্ধকারে একাধিক বাড়িতে আগুন লাগিয়ে ছারখার করে দিয়েছিল দুষ্কৃতীরা। আর সেই অগ্নিকাণ্ডের জেরে শিশু, মহিলা সহ ১০ জনের মৃত্যু ঘটেছে। এই ঘটনায় এখন বিস্তর রাজনীতি শুরু হয়েছে। বিজেপি, সিপিএম ও কংগ্রেস একযোগে তৃণমূল এবং পশ্চিমবঙ্গ সরকারকে আক্রমণ করে আসছে।

অন্যদিকে, তৃণমূলের নেতা মন্ত্রীরা এই ঘটনার পিছনে বাংলার সরকারকে বদনাম করার বৃহত্তর ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে। ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায়, কুণাল ঘোষের পর এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সেই একই ষড়যন্ত্রের তত্ত্ব তুলে ধরলেন।

   

বুধবার দুপুরে নেতাজি ইনডোর স্টেডিয়ামে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিয়ে মুখ্যমন্ত্রী রামপুরহাট প্রসঙ্গে প্রথমবার মুখ খোলেন। তিনি এই কাণ্ডে বিরোধী ও সংবাদ মাধ্যমের উপর তোপ দাগেন। মুখ্যমন্ত্রী বলেন, বাংলায় যুবশ্রী, কন্যাশ্রী, রুপশ্রীর সুবিধা পাচ্ছে মানুষ, সেগুলো কেউ দেখায় না। কিন্তু কোথাও একটা ঘটনা ঘটলে, সারাদিন সবাই মৃতদেহ দেখায়। আমরা কখনওই চাইনা মানুষ খুন হোক।

মুখ্যমন্ত্রী আরও বলেন, রামপুরহাটে যা হয়েছে তা খুবই দুর্ভাগ্যজনক। তবে একদল মানুষ সরকারকে বদনাম করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি কার্যত হুঁশিয়ারি সুরেই বলেন, যারা এই কাণ্ড ঘটিয়েছে, তাদের ছাড়া হবে না। এই ঘটনা ঘটার পর কাল আমি ৫০ বার ফোন করেছি। সঙ্গে সঙ্গে ওসিকেও সরিয়ে দিয়েছি। সিট গঠন করেছি। ডিজি এই বিষয়ে নিজেই দেখছেন। আমিও আগামীকাল ওখানে যাচ্ছি।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর