রণবীর একাই বদনাম, কম যান না প্রেমিকাও! পাঁচ পুরুষের সঙ্গে সম্পর্কের পর ঋষি-পুত্রকে বিয়ে করছেন আলিয়া

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ‍্যে একজন আলিয়া ভাট (Alia Bhatt)। অনেক কম বয়সেই প্রতিভার জোরে এই স্থানে পৌঁছেছেন তিনি। নেপোটিজমের অভিযোগ উঠলেও আলিয়া বারংবার প্রমাণ করে দিয়েছেন অন‍্যান‍্য স্টারকিডের মতো তিনি শুধু বাবার নামের জোরে খ‍্যাতি পাননি। অভিনয়টা তিনি বেশ ভালোই পারেন।

অভিনয়ের মতো তাঁর ব‍্যক্তিগত জীবনও চর্চায় থাকে। আপাতত প্রেমিক রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বিয়ের পরিকল্পনায় ব‍্যস্ত আলিয়া। একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের প‍র আলিয়ায় এসে ঠেকেছেন রণবীর। তবে মহেশ ভাট কন‍্যাও কিন্তু কম যান না। তিনিও রণবীরের আগে পাঁচ পাঁচজন পুরুষের সঙ্গে প্রেম করেছেন। এক ঝলকে দেখে নিন তালিকায় কারা কারা রয়েছেন-

2115461 alia bhatt ranbir kapoor cute moments 1576047081
আর্সলান– আলিয়া নিজেই একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর প্রথম প্রেমিকের নাম ছিল আর্সলান। তবে আর্সলানের অতিরিক্ত অধিকারবোধের জন‍্য সেই প্রেম টেকেনি।

Alia Bhatt Ali Dadarkar
আলি দাদরকর– আলিয়া ও আলি দুজনেই ছোট থেকে ভাল বন্ধু ছিলেন। তবে শোনা যায়, বন্ধুর থেকেও বেশি ছিলেন তাঁরা। বলিউডে অভিষেকের আগে নাকি আলির সঙ্গেই সম্পর্কে ছিলেন অভিনেত্রী।

Varun Dhawan
বরুণ ধাওয়ান– বরুণের সঙ্গেই বলিউডে পা রাখেন আলিয়া। পরবর্তীকালেও একাধিক ছবিতে কাজ করেছেন দুজনে। দুজনের জুটি ইন্ডাস্ট্রিতে সুপারহিট থেকেছে বরাবর। বরুণ ও আলিয়ার সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছে অনেকবার। যদিও তা কোনোদিনই স্বীকার করেননি কেউই। বরুণ এখন ছোটবেলার প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করেছেন।

sidharth malhotra
সিদ্ধার্থ মালহোত্রা– বরুণ ও আলিয়ার সঙ্গে ডেবিউ করেন সিদ্ধার্থ। শোনা যায়, ‘স্টুডেন্ট অফ দ‍্য ইয়ার’ এর সময়েই সম্পর্কে জড়ান সিদ্ধার্থ ও আলিয়া। এখন অবশ‍্য কিয়ারা আডবাণীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেতা।

কবিন মিত্তল– সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদের পরেই প্রখ‍্যাত এই ব‍্যবসায়ীর সঙ্গে নাম জড়াতে শুরু করে আলিয়ার। একাধিক বার দুজনকে একসঙ্গেও দেখা গিয়েছিল। তবে সম্পর্কের কথা কখনোই স্বীকার করেননি অভিনেত্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর