হুবহু উত্তমকুমার! ছদ্মবেশই মিলিয়ে দিল দাদু-নাতিকে, ভাইরাল ‘গাঁটছড়া’য় গৌরবের লুক

বাংলাহান্ট ডেস্ক: পরনে গাড়ি চালকের সাদা পোশাক, মাথায় সাদা কালো টুপি। ‘গাঁটছড়া’য় ঋদ্ধিমান ওরফে গৌরব চট্টোপাধ‍্যায়ের (Gourab Chatterjee) বেশভূষা দেখে অবাক দর্শকরা। এ যে অবিকল ‘ছদ্মবেশী’র উত্তম কুমার (Uttam )! দাদু ছদ্মবেশ নিয়েছিলেন বড়পর্দায়। আর নাতি এত বছর পর ছদ্মবেশ নিলেন ছোটপর্দার জন‍্য। দুজনের এত মিল! দেখে নস্টালজিক উত্তম প্রেমীরা।

স্টার জলসার ‘গাঁটছড়া’য় ঋদ্ধির ভূমিকায় অভিনয় করছেন গৌরব। সিরিয়ালে গল্পের প্রয়োজনেই এই ছদ্মবেশ নিতে হয়েছে তাঁকে। জানা যাচ্ছে, আসন ভাই রাহুলকে হাতেনাতে ধরার জন‍্যই এত কাণ্ড করানো হচ্ছে ঋদ্ধিকে দিয়ে। আসলে সিংহরায় পরিবারের মেজ পুত্র রাহুল আরো বড় কাণ্ড করে বসে আছে।

   

IMG 20220324 005614
প্রথমে তো দাদার বিয়ের দিনই কনে দ‍্যুতিকে ফুঁসলে সঙ্গে নিয়ে পালায় সে। ঋদ্ধি বাধ‍্য হয় মেজ বোন খড়িকে বিয়ে করতে। এদিকে দ‍্যুতির সঙ্গে দিনের পর দিন ভালবাসার নাটক করার পর এখন অন‍্য মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হচ্ছে রাহুলের। বিপদ বেড়েছে যখন দ‍্যুতি খড়িকে এসে জানায়, সে রাহুলের সন্তানের মা হতে চলেছে!

কিন্তু খড়ি যত রকম ভাবেই চেষ্টা করুক না কেন, নিজের ভাইকে খলনায়ক মানতে নারাজ ঋদ্ধি। তাই এবার তাঁকে ছদ্মবেশ পরিয়ে রাহুলের বিরুদ্ধে ফাঁদ পেতেছে খড়ি। যদিও দর্শকরা উত্তেজনা ভুলে ঋদ্ধি ওরফে গৌরবকে নিয়ে ব‍্যস্ত। মহানায়ক ও তাঁর নাতির ছবির কোলাজ করে শেয়ার হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়।

IMG 20220324 005911
এই সাজ কি পরিকল্পিত নাকি নেহাতই কাকতালীয়? গৌরব জানান, পুরোটাই অভিনয়ের জন‍্য। যখন শটে থাকেন তখন চরিত্রটির মধ‍্যে ঢুকে যান তিনি। দাদুর কথা মনেও পড়েনি গৌরবের। জানা গেল, গৌরবকে এই সাজ পরানোর সময়ে কারোরই নাকি উত্তম কুমারের কথা মাথায় আসেনি।

https://www.instagram.com/p/CbcpmnGBAQN/?utm_medium=copy_link

 

কাকতালীয় হোক বা পরিকল্পিত, গৌরবের ছদ্মবেশ কিন্তু হিট। এবার ভালোয় ভালোয় জারিজুরি ফাঁস হোক রাহুলের। ঋদ্ধিও বুঝুক যে খড়ি আসলে নির্দোষ। দুজনের মিল হোক, এটাই কামনা দর্শকদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর