CSK-এর অধিনায়ক হওয়ার পর প্রথম বিবৃতি দিলেন রবীন্দ্র জাদেজা, ধোনির জন্য বললেন এই বড় কথা

বাংলা হান্ট নিউজ ডেস্ক:  চেন্নাই সুপার কিংস দলটি আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দুটি দলের মধ্যে একটি মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে সিএসকে চারবার আইপিএল শিরোপা জিতেছে। এখন চেন্নাইয়ের অধিনায়কত্ব ছেড়েছেন ধোনি। তার জায়গায় অধিনায়ক হয়েছেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। অধিনায়ক হওয়ার পর ধোনির জন্য বার্তা দিয়েছেন জাদেজা।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হওয়ার পর এই প্রথম অফিসিয়াল বিবৃতি দিলেন রবীন্দ্র জাদেজা। তিনি বলেছেন যে আমার ভালো লাগছে, তবে আমাকে একজন কিংবদন্তি খেলোয়াড়ের দায়িত্ব দেওয়া হয়েছে, যা পূরণ করা মোটেও সহজ হবে না। অধিনায়ক হিসেবে মাহি ভাই যে উত্তরাধিকার সৃষ্টি করেছেন, আমি এটা এগিয়ে নিতে চাই। ২০১২ সাল থেকে চেন্নাই সুপার কিংসের সঙ্গে যুক্ত আছেন জাদেজা। চেন্নাইয়ের হয়ে তিনি একাধিক ম্যাচ জিতেছেন নিজের মতো করে। বোলিং এবং আগ্রাসী ব্যাটিংয়ে তিনি পারদর্শী।

   

রবীন্দ্র জাদেজা বলেছেন, “কারোর চিন্তা করার দরকার নেই। তার সঙ্গে উপস্থিত আছেন মাহি ভাই। আমার কোনো সমস্যা হলে আমি মাহি ভাইয়ের কাছে গিয়ে প্রশ্ন করব।” সেই সঙ্গে জাদেজা সকল ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। সিএসকে দলের তৃতীয় অধিনায়ক হবেন রবীন্দ্র জাদেজা। তার আগে ধোনি ও সুরেশ রায়না ছাড়া কেউ চেন্নাইয়ের অধিনায়কত্ব করেননি।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল ট্রফি ঘরে তুলেছে। তিনি সিএসকে-এর হয়ে মোট ২১৩ টি ম্যাচে অধিনায়কত্ব করেছেন। এর মধ্যে ১৩০ টি ম্যাচে জয় পেয়েছে দলটি। সুরেশ রায়নাও ধোনির অনুপস্থিতিতে ৬ ম্যাচে অধিনায়কত্ব করেছেন। এখন চেন্নাই সুপার কিংসের তৃতীয় অধিনায়ক হবেন রবীন্দ্র জাদেজা। তাদের হয়ে ১৪৬ ম্যাচে জাদেজা ১০৯টি উইকেট এবং ১৪৮০ রান করেছেন। এবার তার অধিনায়কত্বে শিরোপা জয়ের শক্তিশালী দাবীদার হবে দলটি। কয়েক বলে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন জাদেজা।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর