সেরা তিনে থাকারও যোগ‍্যতা নেই, কৌশিকীর পক্ষপাতিত্বেই বিজয়ী শুচিস্মিতা! অভিযোগ নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: আবারো দর্শকদের নিশানায় রিয়েলিটি শোয়ের বিচারক। সুপার সিঙ্গার ৩ এর বিজয়ী শুচিস্মিতা চক্রবর্তীকে (Suchismita Chakraborty) নিয়ে তৈরি হয়েছে ক্ষোভ। অনেকের দাবি, তিনি বিজয়ী হওয়ার যোগ‍্যই নন। এমনকি অভিযোগের আঙুল উঠেছে প্রখ‍্যাত গায়িকা কৌশিকী চক্রবর্তীর (Kaushiki Chakraborty) বিরুদ্ধেও। তাঁরই প্রভাবে নাকি বিজয়ীর মুকুট উঠেছে শুচিস্মিতার মাথায়।

অতি সম্প্রতি গত রবিবার শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সুপার সিঙ্গার ৩। টানা দশ ঘন্টা ধরে চলা সুপার ফিনালে পর্বের প্রধান আকর্ষণ মাধুরী দীক্ষিত বিজেতার ট্রোফি তুলে দেন শুচিস্মিতার হাতে। বাকি ছয় জনকে পেছনে ফেলে সেরার সেরা হন তিনি।

super singer 1647797329332 1647797335160
কিন্তু শুচিস্মিতা বিজয়ী হওয়াতে ক্ষেপে লাল নেটিজেনদের একটা বড় অংশ। কারোর বক্তব‍্য, শুচিস্মিতা সেরা তিনে জায়গা পাওয়ারও যোগ‍্য নন। দিয়াসিনি, মানসী দুজনেই তাঁর থেকে ভাল গান গেয়েছিলেন। আবার কারোর অভিযোগ, সবটাই আগে থেকে ঠিক করা ছিল। প্রথম থেকেই শুচিস্মিতার প্রতি পক্ষপাতিত্ব করেছেন কৌশিকী। ফিনালেতে সেটাই প্রমাণ হয়ে গিয়েছে।

অনেকে পরিচালক প্রযোজকদের উদ্দেশেও তোপ দেগেছেন। তবে এখনো পর্যন্ত কৌশিকী চক্রবর্তী বা শোয়ের নির্মাতাদের তরফে কোনো মন্তব‍্যই করা হয়নি এ বিষয়ে। যদিও এর আগে সা রে গা মা পার বিজেতা হিসাবে অর্কদীপ মিশ্রর নাম ঘোষিত হওয়ায় তীব্র কটুক্তির মুখে পড়েছিলেন ইমন চক্রবর্তী। তিনি অবশ‍্য চুপ করে না থেকে সপাটে জবাব দিয়েছিলেন নিন্দুকদের।

IMG 20220325 170543
প্রসঙ্গত, সুপার সিঙ্গারের তৃতীয় সিজনের ফার্স্ট রানার আপ অর্থাৎ দ্বিতীয় স্থান পেয়েছেন মানসী ঘোষ। তৃতীয় স্থান যৌথ ভাবে জিতে নিয়েছেন কুমার গৌরব চক্রবর্তী এবং প্রণয় মজুমদার। পপুলার চয়েস বিভাগে সেরার শিরোপা পেয়েছেন সৌমি ঘোষ। মাধুরীর হাত থেকে পুরস্কার নেন মেদিনীপুরের মেয়ে শুচিস্মিতা। তাঁর মাথায় ওঠে সেরার শিরোপা।

বিজয়ী হয়ে একাধিক পুরস্কার পেয়েছেন শুচিস্মিতা। ছয় লক্ষ টাকার নগদ পুরস্কার তো পেয়ছেনই। পাশাপাশি এদিনের বিশেষ অতিথি অভিনেতা জিতের কাছ থেকে তাঁর আগামী ছবিতে একটি গান গাওয়ার প্রস্তাবও পেয়েছেন তিনি।

দ্বিতীয় স্থানাধিকারী মানসীও পেয়েছেন নগদ ৩ লক্ষ টাকা। এছাড়াও দেবের প্রযোজনা সংস্থার ছবিতে গান গাওয়ার সুযোগ। যৌথ ভাবে তৃতীয় স্থানাধিকারী কুমার গৌরব ও প্রণয় মজুমদার দুজনেই পেয়েছেন ট্রোফি এবং ১ লক্ষ করে টাকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর