‘দ‍্য কাশ্মীর ফাইলস’ দেখেই অনুপমকে ফোন, কী বলেছিলেন সলমন?

বাংলাহান্ট ডেস্ক: বক্স অফিসে নতুন মাইলফলক সৃষ্টি করেছে ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)। কিন্তু দর্শকদের একটাই হতাশা ছিল। বলিউডের একাধিক সুপারস্টার এমন সফল একটি ছবি নিয়ে কোনো মন্তব‍্য করেননি। ইন্ডাস্ট্রিকে এ জন‍্য কম নিন্দাও শুনতে হয়নি। যারা যারা কাশ্মীর ফাইলস দেখে প্রতিক্রিয়া দিয়েছেন তাদের মধ‍্যে নাম রয়েছে অক্ষয় কুমার, নানা পাটেকর, মধুর ভাণ্ডারকর, আমির খানের মতো তারকাদের। এবার যোগ হল আরো একটি নাম, সলমন খান (Salman Khan)।

হ‍্যাঁ, ভাইজান দেখেছেন দ‍্য কাশ্মীর ফাইলস। দেখে প্রতিক্রিয়া জানাতে ফোন করেন অনুপম খেরকেও। তিনি নিজেই জানিয়েছেন একথা। সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অনুপম জানান, একাধিক বলিউড তারকা তাঁকে ব‍্যক্তিগত ভাবে ফোন করে দ‍্য কাশ্মীর ফাইলসের প্রশংসা করেছেন।

   

salman khan10
তখনি বিশেষ ভাবে সলমনের নাম জানান অভিনেতা। ভাইজান ছবিটি দেখে অনুপমকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছিলেন। যদিও সোশ‍্যাল মিডিয়ায় ছবিটি সম্পর্কে কোনো মন্তব‍্য করেননি সলমন। বলিউডের এই অস্বস্তিকর নীরবতা নিয়েও প্রশ্ন করা হয়েছিল অনুপমকে। তিনি বলেন, কেউ ভাবতেই পারেননি যে কাশ্মীর ফাইলস এত সফল হবে।

অনুপমের কথায়, “হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি অবাক হয়ে গিয়েছে। কারণ এমনটা কখনো হয়নি। যখনি কোনো অদ্ভূত ঘটনা ঘটে, প্রতিক্রিয়াগুলোও অদ্ভূত হয়। যখন ‘শোলে’ তৈরি হয়েছিল, রমেশ সিপ্পি এই কথাটা আমাকে নিজে বলেছিলেন, ছবিটা প্রথম তিন সপ্তাহ চলেইনি। কারণ কেউ ভাবতে পারেনি যে এ দেশে এই ধরনের ছবিও হতে পারে। ফ্লপ হতে হতেও পরে ওটাই কালজয়ী হয়ে গেল। ‘হাম আপকে হ‍্যায় কউন’ এর প্রিমিয়ারে ইন্ডাস্ট্রি বলেছিল, এটা তো বিয়ের ভিডিও! কিন্তু ওটাই সবথেকে বেশি ব‍্যবসা করেছিল।”

ঠিক তেমনি দ‍্য কাশ্মীর ফাইলস নিয়েও প্রথমে মুখ বেঁকিয়েছিল বলিউড। একটা ছবি ট্র‍্যাজেডি, মৃত‍্যু আর কান্নার গল্পের উপরে ভিত্তি করে। সেটা এত সফল হতে পারে, সেটা কেউই ভাবেনি। তাই সবাই এখনো ঘোর থেকে বেরোতে পারেননি। সেই কারণেই মুখে কুলুপ এঁটেছেন তারকারা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর