শিকার করতে চেয়েছিল সিংহ, বাহিনী ডেকে নিল মহিষ! তারপার যা হল, বিশ্বাস করার মতো না! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বন্য প্রাণী সংক্রান্ত ভিডিওগুলি খুবই আকর্ষণীয় হয়ে থাকে। তাই প্রকাশ্যে আসতেই সেগুলি ভাইরাল হয়ে যায়। বিশেষ করে যখন কোনও মাংশাষী প্রাণী তার শিকারকে আক্রমণ করে তখন তা দেখে মানুষের মনে উত্তেজনা তৈরি হয়। সিংহ যে পরিবেশে থাকে, সেই পরিবেশে স্বাভাবিকভাবেই তারা মাঝেমধ্যে অন্য প্রাণীদের আক্রমণ করে। সোশ্যাল মিডিয়ায় আবার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সিংহ একটি মহিষকে একা দেখে তাকে আক্রমণ করার চেষ্টা করছে। কিন্তু মহিষটিও একেবারেই দুর্বল ছিল না। ভিডিওর শেষে যে দৃশ্য দেখা যাচ্ছে তা বিশ্বাস করা কারও পক্ষেই কঠিন। ভিডিওটি দেখার পর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা উত্তেজিত প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

   

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে জঙ্গলে একটি মহিষ নিশ্চিন্তে হাঁটছিল। এমন সময় একটি সিংহ সেখানে এসে আক্রমণ করার চেষ্টা করে। মহিষটিও তার প্রতিশোধ নেয়। পরের মূহুর্তে দেখা যায় মহিষের পুরো বাহিনী সিংহের সামনে এসে পরায় সিংহটিকে লেজ টিপে পালাতে হয়।

সিংহ ও মহিষের এই ভিডিওটি lions.clipandlions.loyalty নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। ভিডিওটি দেখে এক ব্যক্তি লিখেছেন, ‘এখানে সিংহের কিছুই করার নেই। তাদের ওকে একা ছেড়ে দেওয়াই ভাল।’ অন্য একজন লিখেছেন, ‘সত্যিই দেখতে চাই এরপর কী হয়।’ ভিডিওটি এখন পর্যন্ত হাজার হাজার ভিউ পেয়েছে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর