বলিউড ডিভার দক্ষিণে কদর নেই, ‘আরআরআর’এ ছোট্ট চরিত্র দেওয়ায় রাজামৌলিকে আনফলো আলিয়ার

বাংলাহান্ট ডেস্ক: ব্লকবাস্টার হিট ‘আর আর আর’ (RRR) দিয়ে তেলুগু ছবিতে সফর করেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। ‘বাহুবলী’ পরিচালক এস এস রাজামৌলির (SS Rajamouli) এই ছবিতে মাত্র কয়েক মিনিটের চরিত্র হলেও বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া। রাম চরণের স্ত্রী সীতার ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

ছবির জন‍্য তেলুগু শিখতে হয়েছে আলিয়াকে। ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’র পাশাপাশি আর আর আর এরও প্রচারে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। এমনকি তেলুগুতে কথা বলে চমকে দিয়েছিলেন সকলকে। কিন্তু দ্বিতীয় দফার প্রচারে আর দেখা মিলল না তাঁর। ছবি সারা বিশ্বে দু তিন দিনেই ৫০০ কোটি টাকার ব‍্যবসা করে ফেলার পরেই দ্বিতীয় দফার প্রচার শুরু করে দিয়েছেন রাজামৌলি। কিন্তু সেখানে দেখা মিলল না আলিয়ার।

   


শোনা গিয়েছে, ছবিতে অত‍্যন্ত ছোট চরিত্র দেওয়াতেই পরিচালকের উপরে চটে রয়েছেন আলিয়া। প্রায় ১০-১২ মিনিট স্ক্রিন টাইম পেয়েছিলেন তিনি। সংলাপও বেশ কম ছিল। যদিও ওইটুকু চরিত্রের জন‍্যই মোটা দর হাঁকিয়েছিলেন আলিয়া। সূত্রের খবর, আর আর আর এর জন‍্য ৯ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

কিন্তু শেষমেষ এত কম স্ক্রিন টাইম দেখেই নাকি ক্ষেপে গিয়েছেন আলিয়া। সোশ‍্যাল মিডিয়াতেও আনফলো করে দিয়েছেন পরিচালক রাজামৌলিকে। এমনকি একত্রে সমস্ত ছবিও মুছে ফেলেছেন। সূত্রের খবর, এত কম সময়ের জন‍্য ছবিতে অভিনয় করানোর জন‍্য নাকি রাজামৌলির উপরে অসন্তুষ্ট ছিলেন তিনি প্রথম থেকেই।

ফাইনাল কাটের সময় মোট স্ক্রিন টাইম জেনেই আরো রেগে গিয়েছিলেন আলিয়া। তারপরেই সোশ‍্যাল মিডিয়ায় এই বিদ্রোহ। আলিয়া ভক্তদেরও ছবি দেখার পরে দাবি, অভিনয় প্রতিভা দেখানোর জন‍্য তাঁকে আরেকটু সময় দিতে পারতেন রাজামৌলি। যদিও বিষয়টা নিয়ে এখনো প্রকাশ‍্যে মন্তব‍্য করেননি আলিয়া বা রাজামৌলি কেউই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর