হিন্দিতে দক্ষিণী ছবির এত রমরমা, অথচ বলিউডের ছবি দক্ষিণে চলে না কেন? ক্ষুব্ধ সলমন

বাংলাহান্ট ডেস্ক: গত কয়েকদিন ধরেই মেজাজটা বেশ ফুরফুরে রয়েছে সলমন খানের (Salman Khan)। অনুপম খেরকে ব‍্যক্তিগত ভাবে ফোন করে ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ এর প্রশংসা করেছেন। এবার ব্লকবাস্টার তেলুগু ছবি ‘আর আর আর’ এরও ঢালাও প্রশংসা করলেন ভাইজান। তিনি নিজেও খুব শিগগিরি ডেবিউ করতে চলেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। তার আগে সহ অভিনেতা চিরঞ্জিবীর পুত্র রাম চরণকে প্রশংসায় ভরিয়ে দিলেন সলমন।

সম্প্রতি মুম্বইয়ে আইফা অ্যাওয়ার্ডসের সাংবাদিক সম্মেলনে যোগ দিয়েছিলেন সলমন। সেখানেই তাঁর তেলুগু ডেবিউ ছবি ‘গডফাদার’ এর প্রসঙ্গ উঠে আসে। সুপারস্টার চিরঞ্জিবী কোনিডেলার সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে ভাইজান জানান, বহুদিন ধরে চিরঞ্জিবীকে চেনেন তিনি। তাঁরা বন্ধুর মতো। চিরঞ্জিবীর ছেলে রাম চরণও তাঁর বন্ধুর মতো।

   

IMG 20220327 192442
‘আর আর আর’ ছবিতে রাম চরণের অভিনয়ের প্রশংসা করে সলমন বলেন, “ও দারুন কাজ করেছে। আমি সম্প্রতি ওর জন্মদিনে আর ছবির সাফল‍্যে শুভেচ্ছা জানিয়েছি। আমি খুব গর্বিত ওর জন‍্য। দেখে ভাল লাগে যে ও এত ভাল কাজ করছে। কিন্তু আমার আশ্চর্য লাগে ওদের ছবির এখানে এত ভাল ব‍্যবসা করছে। তাহলে আমাদের ছবি দক্ষিণে কেন পারছে না!”

সলমনের মতে, দক্ষিণী ইন্ডাস্ট্রির মতো বলিউডও বরাবর নায়কের উপরে বেশি নজর দিয়ে এসেছে। কিন্তু এখন কিছুজন ছাড়া আর কেউই নায়কের উপরে ফোকাস দিয়ে ছবি বানাচ্ছে না। ভাইজানের বক্তব‍্য, বলিউডের আবারো ‘লার্জার দ‍্যান লাইফ’ ছবি তৈরি করা উচিত। তিনি নিজেও সেটাই করছেন। তবে এখন নিজেকে গতানুগতিক বলে মনে হয় সলমনের।

salman khan 1578972836
দক্ষিণী ইন্ডাস্ট্রির আরো প্রশংসা করে তিনি বলেন, “দক্ষিণে লেখক‍রা খুব কঠোর পরিশ্রম করে। খুব সুন্দর সুন্দর বিষয়বস্তুর উপরে ছবি তৈরি করে ওরা। এমনকি ছোটখাট ছবি হলেও দর্শকরা সেটা দেখতে যায়।” তবে নিজের ছবিকে শুধুমাত্র কিছু দর্শকদের মাঝে সীমাবদ্ধ না রেখে সবার মধ‍্যে ছড়িয়ে দিতে চান ভাইজান। একটা ছবি দেখার রক্ত গরম হয়ে উঠুক, এমনটাই চান সলমন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর