বাংলা রিয়েলিটি শো থেকে প্রস্তাব, কপিলের শো ছেড়ে দিচ্ছেন দীর্ঘদিনের সঙ্গী সুমনা!

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে ঘুরপাক খাচ্ছে ‘দ‍্য কপিল শর্মা শো’এর (The Kapil Sharma Show) নাম। প্রথমে ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ এর সঙ্গে বিতর্কে জড়িয়ে নেটিজেনদের রোষের মুখে পড়েছিল এই ছবি। তারপর শোনা গিয়েছিল, হঠাৎ করেই অনির্দিষ্ট কালের জন‍্য বন্ধ হয়ে যাচ্ছে এই শো। এমনকি কপিলের শো থেকে বেরিয়ে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন সুমনা চক্রবর্তীও (Sumona Chakravarti)।

সম্প্রতিক পাওয়া সূত্রের খবর, অন‍্য একটি শো থেকে প্রস্তাব পাওয়ায় কপিলের শোকে বিদায় জানাচ্ছেন সুমনা। খবর বলছে, সোনার বেঙ্গল নামে একটি বাংলা রিয়েলিটি শোয়ের জন‍্য প্রস্তাব এসেছে সুমনার কাছে। গোটা রাজ‍্য ঘুরে বাংলার বিভিন্ন অঞ্চলের সংষ্কৃতি ও খাবার নিয়ে তথ‍্য তুলে আনবেন তিনি।

   

sumona chakravarti kapil sharma show
সুমনা জানান, নতুন রিয়েলিটি শোয়ের সঞ্চালনার প্রস্তাব তিনি পেয়েছেন। গোটা বাংলা ঘুরে শৈশবের গল্পগুলোকে আরো একবার ফিরে দেখতে পারবেন তিনি। তাঁর কথায়, “বাংলার অপরূপ সৌন্দর্য কখনোই অবাক করতে বাকি রাখে না। শোয়ের একটা অংশ হতে পেরে আমি গর্বিত।”

হিন্দি টেলিভিশন জগতের অন‍্যতম পরিচিত মুখ সুমনা। কমেডি নাইটস উইথ কপিল ও দ‍্য কপিল শর্মা শোয়ের দৌলতে তুঙ্গে উঠেছিল তাঁর জনপ্রিয়তা। মঞ্জু, ভুরি, সরলা বিভিন্ন চরিত্রে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। অভিনয় করেছেন ধারাবাহিকেও।  কসম সে, কস্তুরী, বড়ে আচ্ছে লাগতে হ‍্যায় এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগে শোনা গিয়েছিল, মার্কিন যুক্তরাষ্ট্রে ট‍্যুরে যাচ্ছেন কপিল। তাই তিনি শুট করতে পারবেন না। সূত্রের খবর, চলতি বছরের জুন মাসে প্রায় এক মাসের জন‍্য মার্কিন যুক্তরাষ্ট্র ঘুরতে বেরোচ্ছেন কপিল। এতদিন ধরে টানা তিনি না থাকায় একটা বিরতি নিতে বাধ‍্য হয়েছেন নির্মাতারা। আগে ভাগে কয়েকটি পর্বের শুটিং করা হবে। যদিও পরে জানা যায়, খবরটি ভুয়ো।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর