‘দ‍্য কাশ্মীর ফাইলস’ নিয়ে জনের কাছে প্রশ্ন, তেলেবেগুনে জ্বলে উঠে সাংবাদিকদের অপমান করলেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: কখন যে তাঁর মেজাজ শান্ত থাকে আর কখন গরম তা খোদ জন আব্রাহামই (John Abraham) জানেন। এই কোনো অনুরাগীর সঙ্গে চমৎকার ব‍্যবহার করে সবার মন জিতে নিলেন, আবার পরক্ষণেই মেজাজ হারিয়ে আক্রমণ করে বসলেন কোনো সাংবাদিককে। জনের কাণ্ডকারখানা বোঝা দায়! এবার তাঁর বিরক্তির কারণ হয়েছে ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)।

আগামী ১ লা এপ্রিল মুক্তি পাচ্ছে জনের আসন্ন ছবি ‘অ্যাটাক’। সম্প্রতি দুই সহ অভিনেত্রী জ‍্যাকলিন ফার্নান্ডেজ ও রকুল প্রীত সিংয়ের সঙ্গে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিলেন তিনি। সেখানেই তাঁর কাছে প্রশ্ন রাখা হয় ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ নিয়ে।

   

johnabraham41590498009
আসলে বলিউডের বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীই সবথেকে চর্চিত এই ছবিটি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। কিছু ব‍্যক্তিক্রমী তারকা নিজে থেকেই ছবিটি দেখে প্রতিক্রিয়া দিয়েছেন বটে। অন‍্যরা সাংবাদিকদের প্রশ্নেই মুখ খুলেছেন। তবে জন যেভাবে উত্তর দিলেন তা সত‍্যিই নজিরবিহীন।

কাশ্মীর ফাইলস প্রসঙ্গে জনকে প্রশ্ন করা হলে রীতিমতো ক্ষেপে ওঠেন তিনি। অভিনেতা সরাসরি বলে ওঠেন, তিনি ছবিটি দেখেননি আর কিছু বলতেও চান না। সাংবাদিকদের তীব্র আক্রমণ করে জন বলেন, তাদের বলা হয়েছে বিতর্ক তৈরি করতে। তাই এখানে এসে কাশ্মীর ফাইলসের প্রসঙ্গ তুলছেন। অ্যাটাক ছবির প্রচার করতে বসেছেন তিনি। তাহলে কাশ্মীর ফাইলস নিয়ে কথা কেন বলবেন? প্রশ্ন জনের। সেই সঙ্গে তিনি সাবধান করে দেন, ঘুরেফিরে সেই একই ধরনের প্রশ্ন যেন না করা হয়।

এদিন একবার নয়, কয়েকবার মেজাজ হারিয়েছেন জন। এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন, তাঁর ছবিতে অতিরিক্ত অ্যাকশন দৃশ‍্য নিয়ে। পাঁচ-ছয় জনের বিরুদ্ধে লড়লে ঠিক আছে। কিন্তু ‘সত‍্যমেব জয়তে ২’তে একাই জন ২০০ জনের সঙ্গে লড়েছিলেন। এটা বাড়াবাড়ি নয়?

The Kashmir Files 1200by667
উত্তরে জন শুধু বলেন, “আমি তো এখানে অ্যাটাকের ব‍্যাপারে কথা বলছি। যদি আপনার এতে সমস‍্যা হয় তাহলে আমি দুঃখিত।” তারপর রকুল, জ‍্যাকলিনদের উদ্দেশে তিনি বলেন, ওই সাংবাদিক সম্ভবত হতাশ।

এখানেই শেষ নয়। আরেকজন জনকে জিজ্ঞাসা করেছিলেন, এই পেশিবহুল শরীর কী কোনো ছবির জন‍্য বানিয়েছেন তিনি নাকি শুধু ফিট থাকার জন‍্য। তেলেবেগুনে জ্বলে উঠে জন বলেন, “শারীরিক ভাবে ফিট থাকার থেকেও বেশি আমি মানসিক ভাবে ফিট থাকতে চাইছি, কারণ মানুষ এত বোকা বোকা প্রশ্ন করছে! দুঃখিত স‍্যার, আপনি নিজের মস্তিষ্কটা ফেলে চলে এসেছেন। আমি আপনার হয়ে সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর