সুরমণ্ডলেই নিজের বাবাকে খুঁজে পেল পিলু! প্রকাশ‍্যে চাঞ্চল‍্যকর প্রোমো

বাংলাহান্ট ডেস্ক: মাস কয়েক হল শুরু হয়েছে ‘পিলু’ (Pilu)। জি বাংলার ডান্স বাংলা ডান্স এর চূড়ান্ত পর্বের প্রতিযোগী মেঘা দাঁ এই সিরিয়ালের মাধ‍্যমেই অভিনয়ে পা রেখেছেন। সঙ্গীত দুনিয়াকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে সিরিয়ালের গল্প। গুরুকুলের ছাত্র আহিরের সঙ্গে ঘটনাচক্রে বিয়ে হয়েছে পিলুর।

সুরমণ্ডলের পণ্ডিত আদিত‍্য নারায়ণের সুযোগ‍্য শিষ‍্য হল আহির। গুরুকুলের রীতি অনুযায়ী, পণ্ডিতের মেয়ের সঙ্গে তাঁর সবথেকে প্রিয় শিষ‍্যের বিয়ে হবে। সেই মতো রঞ্জার সঙ্গেও আহিরের বিয়ে ঠিক হয়। অন‍্যদিকে লোকগান গায়িকা পিলুর সঙ্গে পুরুলিয়ায় টুসু দেবীর সামনে বিয়ে হয়ে যায় আহিরের।

   

IMG 20220330 025254
টুসু দেবীর সামনেই ভুল করে ওস্তাদজি অর্থাৎ আহিরের গলায় মালা পরিয়ে দিয়েছিল পিলু। বিয়েটা সত‍্যি সত‍্যিই হয়ে গিয়েছে কিনা তা জানতে নিজের আরাধ‍্য বজরঙ্গ বলীর কাছে ইঙ্গিত চেয়েছিল সে। এরপরেই হনুমানজির পবিত্র সিঁদুরে তার সিঁথি রাঙা হয়ে যায়। সে বিয়েটা অবশ‍্য পিলু একাই মেনেছিল, আহির মানেনি। এমনকি সুরমহলের কয়েকজন ছাড়া আর কেউই জানত না এই বিয়ের কথা। তারপরে অবশ‍্য সবার সামনেই বিয়ে হয় আহির পিলুর। ধীরে ধীরে দুজনে কাছাকাছিও আসছে।

https://www.instagram.com/p/Cbr8T19qmgD/?utm_medium=copy_link

এর মাঝেই ভাইরাল হয়েছে নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, পিলু নিজের মাকে নিয়ে গুরুজি আদিত‍্য নারায়ণের সামনে দাঁড়ায়। পিলুর মাকে দেখে চমকে ওঠেন গুরুজি। কারণ পিলুর মা ই যে তাঁর প্রথম স্ত্রী। অর্থাৎ পিলু তাঁর নিজের মেয়ে! প্রোমোতে দেখা যায়, প্রথম বার নিজের বাবার পরিচয় পেয়ে আদিত‍্য নারায়ণকে জড়িয়ে ধরে পিলু।

Untitled design 2022 03 05T135842.955
অবশ‍্য পিলু যে আদিত‍্য নারায়ণেরই মেয়ে তা সিরিয়ালের শুরুতেই বোঝা গিয়েছিল। পিলুর মা নিজেই একথা বলেছিলেন। তিনি চিন্তায়ও ছিলেন সুরমণ্ডলে পিলুর যাওয়া নিয়ে। নিজে কথা বলতে চাননি পণ্ডিত আদিত‍্য নারায়ণের সঙ্গে। অবশেষে সেই বাবা মেয়ের মিল হয়েই গেল। এর প্রভাব রঞ্জার উপরে কেমন ভাবে পড়বে সেটাই এখন দেখার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর