ডোনা ম‍্যাডাম নন, ছোটবেলায় সৌরভের ক্রাশ ছিলেন অন‍্য কেউ! শাশ্বত ফাঁস করলেন ‘দাদাগিরি’তে

বাংলাহান্ট ডেস্ক: প্রতি সপ্তাহে ‘দাদাগিরি’ (Dadagiri) মানেই একঝাঁক তারকা বা অন‍্য প্রতিযোগীদের নিয়ে জমজমাটি পর্ব। শনি ও রবি এই দুদিন সৌরভ গঙ্গোপাধ‍্যায়ও (Sourav Ganguly) তাঁর গম্ভীর খোলস ভেঙে ধরা দেন প্রাণখোলা মেজাজে। গত সপ্তাহে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ টিমের সঙ্গেও এমনি রূপে ধরা দিলেন দাদা।

আবার কাঞ্চনজঙ্ঘা টিমে এদিন খেলতে এসেছিলেন শাশ্বত চট্টোপাধ‍্যায় (Saswata Chatterjee), তনুশ্রী চক্রবর্তী, অর্পিতা চট্টোপাধ‍্যায়, গৌরব চক্রবর্তীর মতো একগুচ্ছ অভিনেতা অভিনেত্রীরা। একফাঁকে সৌরভকে এক মজার প্রশ্ন করে বসেন শাশ্বত।

   

Saswata Chatterjee
তিনি জিজ্ঞাসা করেন, সবার তো মোটামুটি ছোটবেলায় ক্রাশ থাকে। দাদার এমন কেউ ছিল নাকি? সঙ্গে সঙ্গে উত্তরও দেন সৌরভ। তবে তাঁর উত্তর শুনে হকচকিয়ে যায় অনেকেই। ডোনা গঙ্গোপাধ‍্যায় নন, মহারাজের ক্রাশ ছিলেন তাঁর স্কুলের এক শিক্ষিকা! বোঝো কাণ্ড! দাদাগিরির মঞ্চে কোনো রকম রাখঢাক না করেই তিনি জানিয়ে দিয়েছেন ছোটবেলার ক্রাশের কথা।

তবে প্রশ্নকর্তা শাশ্বত অবশ‍্য পার পাননি। মহারাজ পালটা প্রশ্ন করেন তাঁর কোনো ক্রাশ ছিল কিনা ছোটবেলায়। উত্তরে ইন্ডাস্ট্রির অপু শোনান এক মজার অথচ কষ্টের কাহিনি। তাঁর ক্রাশ নাকি পালটে পালটৈ যেত। পাড়ার এক মেয়েকে খুব পছন্দ হয়েছিল। কিন্তু পরে তার বিয়েতেই আমন্ত্রিতদের লুচি পরিবেশন করার দায়িত্ব পড়েছিল তাঁর কাঁধে! শাশ্বতর বলার ধরণ শুনে হেসে লুটোপুটি খাওয়ার জোগাড় সকলের।

FB IMG 1648622662415
এদিন প্রসঙ্গ ওঠে শাশ্বত অভিনীত আইকনিক চরিত্র বব বিশ্বাস নিয়েও। ‘কাহানি’ ছবিতে তিনিই প্রথম চরিত্রটিতে জীবনদান করেছিলেন। সৌরভের প্রশ্নে অভিনেতা জানান, বব বিশ্বাস চরিত্রটি তাঁর জীবনটাকে অনেকটাই বদলে দিয়েছে। তিনি দশে নয় দেবেন চরিত্রটিকে।

পাশাপাশি এদিন অভিষেক বচ্চন অভিনীত ‘বব বিশ্বাস’ ছবিটি নিয়েও প্রতিক্রিয়া দেন শাশ্বত। তাঁর বক্তব‍্য, প্রথমবার কারো হাতে যদি কোনো জিনিস ম‍্যাজিক হয়ে যায়, দ্বিতীয় বার অন‍্য কেউ সেটা করতে আসলে সমালোচনা হবেই। তিনি নিজেও যদি এমনটা করতেন তাহলে একই পরিস্থিতি হত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর