মাধুরী মজে ‘কাঁচা বাদাম’এ, ভুবন বাদ‍্যকরের গানে কোমর দোলালেন ‘ধক ধক গার্ল’! ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়া কখন যে কার জীবন বদলে দেবে তা কেউ জানতে পারে না। ঠিক তেমনটাই হয়েছিল বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ‍্যকরের (Bhuban Badyakar) সঙ্গে। বাদাম বিক্রি যাতে ভাল হয় তার জন‍্য গান বেঁধেছিলেন তিনি। মোটরবাইকে চড়ে বাদাম বেচতে বেচতে সেই গানই গাইতেন। সোশ‍্যাল মিডিয়ার দৌলতে ভুবনের সেই ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান কখন যে গোটা বিশ্বকে জিতে নিল তা ঘুণাক্ষরেও টের পাননি তিনি।

প্রথম প্রথম গানের কৃতিত্ব না পেলেও এখন ভুবনের নামে আত্মহারা গোটা বিশ্ব। তারকা থেকে আমজনতা, কাঁচা বাদাম তালে একবার হলেও কোমর দোলায়নি এমন মানুষ কমই আছেন। উন্মাদনা কিছুটা কমে এলেও এখনো পুরোপুরি স্তিমিত হয়ে যায়নি। এবার মাধুরী দীক্ষিতও (Madhuri Dixit) নেচে নিলেন কাঁচা বাদামের তালে।

   

IMG 20220331 005431
জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স দিওয়ানের সেট থেকে ভিডিওটি শেয়ার করেছেন মাধুরী। শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে সম্প্রতি। সম্প্রতি সেখানেই অতিথি হয়ে এসেছিলেন অভিনেতা রিতেশ দেশমুখ। ব‍্যস, রিতেশকে সঙ্গে পেয়েই তাঁকে রিলস বানানোর জন‍্য রাজি করিয়ে ফেলেছেন বলিউডের ডান্সিং কুইন। ব‍্যাকগ্রাউন্ডে চলল কাঁচা বাদাম। আর তালে তালে নাচলেন মাধুরী রিতেশ। সঙ্গে সঙ্গে ভাইরাল ভিডিও।

IMG 20220331 005518

কাঁচা বাদামের জনপ্রিয়তা কিন্তু অপ্রতিরোধ‍্য। দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গিয়েছে ভুবনের মেঠো সুর। অবশ‍্য কাঁচা বাদাম এর রিমিক্সটাই বেশি ভাইরাল হয়েছে। উপরন্তু আরেকটি নতুন গানও রেকর্ড করে ফেলেছেন বাদাম কাকু।

https://www.instagram.com/reel/CbuqIduB_E6/?utm_medium=copy_link

নিজের নতুন গাড়ি নিয়ে গান লিখেছেন ভুবন। গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়েছিলেন। সেই গাড়ি দুর্ঘটনা নিয়েই আস্ত একখানা গান বানিয়ে ফেলেছেন ভুবন। কীভাবে দুর্ঘটনা ঘটল, ঈশ্বরের কৃপায় কীভাবে তিনি বেঁচে ফিরলেন সবটাই জানিয়েছেন গানের সুরে। সেটাই সম্প্রতি রেকর্ড করেছেন মুম্বই গিয়ে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর