উলঙ্গ করে দেব, জেলের ভাত খাওয়াব! পুলিশ অফিসারকে হুমকি বাঁকুড়ার বিজেপি নেতার

বাংলা হান্ট ডেস্কঃ পুলিশ আধিকারিককে হুমকি দিয়ে বিতর্কে জড়ালেন বাঁকুড়ার বিজেপি নেতা। বাঁকুড়া ছাতনা থানার আইসি আশিস জৈনকে উলঙ্গ করার এবং জেলের ভাত খাওয়ানোর হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপি নেতা জীবন চক্রবর্তীর বিরুদ্ধে। ছাতনা থানার পুলিশ সরকারি কাজে বাধা দেওয়াসহ একাধিক অভিযোগে জীবন এবং তিন জনকে গ্রেফতার করা হয়েছে। আর এরপর স্বভাবতই অস্বস্তিতে বিজেপি দল এবং তারা দাবি করেছে, জীবন চক্রবর্তী বিজেপি দলের কোন পদে নেই।

জানা যাচ্ছে, বৃহস্পতিবার ছাতনায় একটি পথ অবরোধ কর্মসূচিতে যখন জীবন যোগ দেয় তখন আইসির সঙ্গে গন্ডগোলে জড়িয়ে পরেন তিনি এবং সেই মুহূর্তে আইসিকে তিনি বলেন, “আপনি তৃণমূলের দালালি করছেন। আমরা বিভিন্ন জায়গায় অবরোধ করবো। আমি দেখতে চাই আপনি মায়ের কত দুধ খেয়েছে। আপনাকে জেলের ভাত খাওয়াবো এবং আপনার পোশাক খুলে উলঙ্গ করবো।” আর এতেই বাঁধে বিতর্ক।

   

বাঁকুড়ার ছাতনায় পুকুরের সংস্কারের একটি প্রকল্পের কাজে প্রায় দেড় কোটি টাকা বরাদ্দ করা হয় এবং এই প্রকল্পে দুর্নীতির অভিযোগেই বিজেপি কর্মীরা রাস্তা অবরোধ করে। কিছুক্ষণ বাদে পুলিশ সেই অবরোধ তুলতে আসলেই উভয়পক্ষের মধ্যে গন্ডগোল বাঁধে। বিতর্ক নিয়ে জীবন চক্রবর্তী বলেছেন যে, তিনি হুমকি দেননি। আইসি গণতন্ত্রকে উলঙ্গ করে দিয়েছে। আমাদের অবরোধ আইনসম্মত ছিলো, কিন্তু আইসি বলপূর্বক সেই অবরোধ তুলতে চায় আর আমি এ বিষয়ে আমার বক্তব্য জানিয়েছি।”

যদিও এসকল ঘটনার সমালোচনা করে তৃণমূলের স্থানীয় নেতা মাধব ব্যানার্জি বলেছেন যে, আইসি সম্পর্কে এ ধরনের মন্তব্য করা শোভনীয় নয়। এসব কথাবার্তা বিজেপির সংস্কৃতি বলে কটাক্ষ করেন তিনি। ফলে এই বিতর্ক যে ক্রমশ ঘনীভূত হচ্ছে, তা বলা যায়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর