বিরাট কোহলি হলেন ক্রিকেটের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! মন্তব্য PBKS-র তারকা ক্রিকেটারের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি নিঃসন্দেহে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার। ফলস্বরূপ, তিনি বেশ কিছু ভারতীয় এবং বিদেশী খেলোয়াড়কে ক্রিকেটের প্রতি অনুপ্রাণিত করেছেন। সেই তালিকায় নতুন সংযোজন হলেন শ্রীলঙ্কার ব্যাটার ভানুকা রাজাপাকসে। শ্রীলঙ্কা জাতীয় দল থেকে বাদ পড়ায় কোহলির কাছ থেকে ফিটনেস পরামর্শ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। রাজাপাকসে, যিনি বর্তমানে পাঞ্জাব কিংস ফ্র্যাঞ্চাইজির অংশ, তিনি ২২ বলে ৪৩ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে তার দলকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিরুদ্ধে একটি জয় পেতে সহায়তা করে।

একটি বিখ্যাত ভারতীয় সংবাদ সংস্থাকে বলেছেন “আইপিএল বিশ্বের সেরা লিগ, এবং আপনারা প্রতিটি সতীর্থের সাথে, আপনার নিজের খেলার সম্পর্কে অনেক কিছু উন্নতি করতে পারেন। আমি ইতিমধ্যেই শিখর ধাওয়ানের চিন্তা ভাবনা পর্যবেক্ষণ করেছি। আমি ময়ঙ্ক আগরওয়ালের সাথে খুব ভালভাবে কথা বলেছি যার প্রতিফলন মাঠে দেখা গিয়েছে।দলের বাইরে বিরাট কোহলি সর্বদা এমন একজন যার সাথে আমি কথা বলতে পারি এবং ফিটনেস নিয়ে কিছু পরামর্শ পেতে পারি। ফিটনেসের ক্ষেত্রে তিনি বাকিদের থেকে অন্যরকম এক স্তরে আছেন।

   

bhanuka rajapaksha

কোহলির ফিটনেস নৈতিকতায় মুগ্ধ হয়ে, রাজাপাকসে তাকে পর্তুগাল এবং ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাথে তুলনা করেছেন। তার কাছে পর্তুগিজ মহাতারকাই বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ক্রীড়াবিদ।

তিনি বিরাট কোহলি সম্পর্কে বলেছেন “আমার কাছে, তিনি নিশ্চিতভাবেই বিরাট ক্রিকেটের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি মাঠে মাঠে কাজটি করেছেন তা স্পষ্টতই ফলাফল রেকর্ডে দেখতে পাওয়া যায়। ফিটনেস বা এমনকি দক্ষতার দিক থেকে আপনি তাকে যে কারও সাথে তুলনা করতে পারেন। তিনি খুব কঠোর পরিশ্রম করেন এবং তার কাছ থেকে আপনি অনেক কিছু শিখতে পারেন।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর