কনের বদলে শাশুড়িকে মালা পরাতে শুরু করে বর, তুলকালাম কাণ্ড বিয়ের মণ্ডপে! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় আমরা একাধিক সময় নানান ভাইরাল ভিডিও দেখতে পাই যা দেখে আমরা কখনও আশ্চর্য হই আবার কখনো হাসি থামানো মুশকিল হয়ে পরে। তবে আজ আপনাদের সামনে বিয়ের একটি ভাইরাল কিছু দৃশ্য তুলে ধরবো যা দেখলে এক মুহুর্তে যেমন আশ্চর্য হবেন ঠিক পরের মুহূর্তে হাসি পেতে বাধ্য। কি রয়েছে ভিডিওটিতে, চলুন দেখে নেওয়া যাক।

‘_.chutiyapa._’ নামক ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি বিয়ের ভিডিও শেয়ার করা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, পাত্র-পাত্রী বিয়ের মালা বদলের জন্য তৈরি হচ্ছে এবং তাদের পাশে দাঁড়িয়ে মেয়েটির মা এবং পাত্রের বন্ধুরা। এরপরই শুরু হয় চমক। ভিডিওটির পরবর্তী অংশে পাত্রটিকে দেখে অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সন্দেহ হয় যে, সে হয়তো মদের নেশায় চুর হয়ে আছে এবং সেই সন্দেহই সঠিক হয়। ভিডিওয় আপনারা দেখবেন যে সেই যুবকটি পাত্রীকে বিয়ের মালা পরাতে গিয়ে হঠাৎ করে তার হবু শাশুড়ি মাকে তা পরিয়ে বসে। তবে এ ক্ষেত্রে দেখা যায় মালাটি তার গলায় পড়ানোর আগেই সেই আশ্চর্যজনক ঘটনা খেয়াল করে যুবকটির বন্ধুরা তাকে সামলে নেয়।

   

এ পর্যন্ত দেখে আপনারা যদি ভাবেন এখানেই চমকের শেষ, তাহলে একদমই নয়। কারণ, এরপর দেখা যায় কিছুটা সামলে নিয়ে পরবর্তীতে যুবকটি যখন পাত্রীকে মালা পরাতে যাবে ঠিক সেই মুহূর্তেই হাতে মালা থাকা অবস্থাতেই পাশের সিটে লুটিয়ে পড়ে যায় সে। ফলে নেশা যে কতটা মারাত্মক ব্যাপার, এ বিষয়টি স্পষ্ট হয়েছে ভিডিওয়।

ভিডিওটি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে ওঠে। এমন এক আশ্চর্যজনক বিয়ের ভিডিও দেখে সকলে লাইক এবং কমেন্ট দিয়ে তাদের ভালোবাসা উজাড় করে দেয়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর