ঈশ্বরপ্রদত্ত প্রতিভা, দেড় বছর বয়সেই সন্তুর বাজিয়ে সুর তুলল রাজ-পুত্র ইউভান! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ার খুদে স্টার ইউভান (Yuvaan)। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (Subhashree Ganguly) একরত্তি ছেলে নেটদুনিয়ার বাসিন্দাদের বড়ই প্রিয়। বড় হওয়ার সঙ্গে সঙ্গে জনপ্রিয়তাও বাড়ছে ইউভানের। সবে দেড় বছর বয়স তার। এর মধ‍্যেই হাতেখড়ি হয়ে গিয়েছে তার। পড়াশোনা থেকে শুরু করে খেলাধুলো, অভিনয়, সঙ্গীত চর্চা সব দিকেই আগ্রহ রয়েছে খুদের।

অতি সম্প্রতি রাজস্থান ঘুরে ফিরেছেন রাজ শুভশ্রী। নতুন জায়গা থেকে ছোট্ট ইউভান যে কতটা খুশি ছিল তা বোঝা গিয়েছে রাজ শুভশ্রীর শেয়ার করা ছবি, ভিডিওতেও। গাড়িতেই লাফালাফি শুরু করে দিয়েছিল সে। আবার নতুন এক আগ্রহের জিনিসও খুঁজে পেয়ে গিয়েছে ইউভান।

   

IMG 20220401 180230
সেই বিশেষ জিনিসটি হল সন্তুর। এক রেস্তোরাঁয় গান বাজনার আসরে বাদ‍্যযন্ত্রটি দেখেই খুদের নজর পড়েছে সেদিকে। বাদকও ইউভানকে কাছে ডেকে তার হাতে ধরিয়ে দেন বাদ‍্যযন্ত্র। প্রথমে একটু শিখিয়ে দিতে হলেও পরে সুর উঠতেই মুখে হাসি ফোটে ইউভানের। নিজেই দিব‍্যি টুংটুং করে সন্তুর বাজাতে থাকে সে। পাশ থেকে সঙ্গত দেন তবলা বাদকও।

IMG 20220401 180254
ভিডিওটি শেয়ার করে রাজ লিখেছেন, ‘নতুন বাদ‍্যযন্ত্র সন্তুর আবিষ্কার করে ইউভান খুব খুশি।’ কমেন্টে শুভশ্রী লিখেছেন, ‘আমার সঙ্গীত প্রেমী’। ফলক রশিদ রায় লিখেছেন, ‘প্রতিভাবান শিশু’। অপরাজিতা আঢ‍্য লিখেছেন, ‘ঈশ্ব‍রপ্রদত্ত’।

IMG 20220401 180315
কিছুদিন আগে আজমের শরিফ থেকে রাজের শেয়ার করা কয়েকটি ছবি নিয়ে কুরুচিকর ট্রোল শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। দরগায় নিয়ম মেনে গোলাপি ওড়নায় মাথা ঢেকেছিলেন শুভশ্রী। রাজও পরেছিলেন সাদা পাঞ্জাবি। মাথায় টুপি। ইউভানের মাথায়ও রীতি মেনেই টুপি পরানো হয়েছিল।

https://www.instagram.com/reel/Cby6aOvpCg_/?utm_medium=copy_link

সপরিবারে রাজশ্রী জুটিকে এই সাজে দেখেই ট্রোল করতে ঝাঁপিয়ে পড়ে নেটিজেনদের একাংশ। বেশিরভাগই ধর্ম তুলে কটাক্ষ শানিয়েছেন পরিচালক বিধায়ককে। এমনকি রেহাই পায়নি ছোট্ট ইউভানও। নেটিজেনদের আক্রমণের শিকার হতে হয়েছে তাকেও। যদিও কুমন্তব‍্য, ট্রোলকে পাত্তা দেননি রাজ শুভশ্রী কেউই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর