পাঁচিলে ছোট্ট একটি ছিদ্র, প্রায় ৬ ফুট দূরত্ব থেকে ঝাঁপিয়ে সেখানেই গলে গেল বিড়াল! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় আমরা একাধিক সময় বিভিন্ন পশু ও প্রাণীর নানান ভাইরাল ভিডিও দেখতে পাই, যেখানে কখনো দেখা যায় দুটি প্রাণীর মধ্যে খুনসুটি চলছে তো কখনো আবার খুদে কোনো প্রাণীর সাহসিকতার পরিচয় পাওয়া যায়। আজকের ভিডিওটিতে এক ছোট্ট বিড়াল যে সাহসিকতার পরিচয় দিয়েছে তা দেখে মুগ্ধ সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। ভিডিওটি দেখে আপনি মুগ্ধ হওয়ার পাশাপাশি আশ্চর্য হবেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক আজকের ভাইরাল ভিডিওটি।

‘India supports india team’ নামক ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা এই ভিডিওটিতে রাস্তার উপর থাকা একটি বিড়ালকে দেখা যায়। তবে চমক এখানে নয়, ভিডিওয় রাস্তার ধারে একটি গভীর নালা দেখা যায় এবং সেই নালাটির ওপর প্রান্তে একটি ইটের দেওয়ালও চোখে পরে। সেই মুহূর্তে দেখা যায় বিড়ালটি নালার একদম ধারে দাঁড়িয়ে আছে ফলে আপনার মনে হবে যে যেকোনো সময় সে জলের মধ্যে পরে যেতে পারে। তা সত্বেও এতটুকুও বিচলিত হয় না খুদে বিড়ালটি।

   

ভিডিওর পরবর্তী অংশে বিড়ালটিকে দেখে মনে হয় সে সেই গভীর নালাটি যেকোনো ভাবে টপকে অপরপ্রান্তে ইটের তৈরি দেওয়ালটিতে লাফ দিতে চায়। এখানে বলে রাখা ভালো অপর প্রান্তের দেওয়ালটিতে দু-একটি ফাঁক দেখা যায় এবং সেখানেই যে বিড়ালটি আশ্রয় নিতে চাইছে তাও স্পষ্ট বোঝা যায়। এবার পাওয়া যায় বিড়ালটির সাহসিকতার পরিচয়। হঠাৎ বিড়ালটি এক প্রান্ত থেকে অপর প্রান্তে লাফ লাগায় এবং সোজা গিয়ে ঢুকে পড়ে দেওয়ালের একটি ফাঁকে। আর এখানেই আশ্চর্য হয়েছে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। কারণ লাফে এতোটুকু যদি ভুল হত, তবে বিড়ালটি গিয়ে সোজা পড়ত নালার গভীর জলে।

ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে ওঠে এবং একাধিক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা লাইক এবং কমেন্ট দিয়ে তাদের ভালোবাসা উজাড় করে দেয়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর