আরিয়ান মাদক মামলায় বড় মোড়, আচমকাই মৃত‍্যু হল অন‍্যতম সাক্ষী প্রভাকর সেইলের

বাংলাহান্ট ডেস্ক: আরিয়ান খান (Aryan Khan) মাদক কাণ্ডের (Drug Case) কিনারা করা এখনো পর্যন্ত সম্ভব হয়নি। যদিও শাহরুখ খান পুত্রকে এক রকম ক্লিনচিটই দিয়েছে আদালত তথা নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো। এর মাঝেই হঠাৎ করে এক সাক্ষীর মৃত‍্যুর খবর পাওয়া গিয়েছে। মৃত সাক্ষীর নাম প্রভাকর সেইল (Prabhakar Sail)। নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া গিয়েছে তাঁকে।

জান যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত‍্যু হয়েছে বছর ৩৭ এর প্রভাকর সেইলের। শুক্রবার সন্ধ‍্যায় চেম্বুরের মাহুলে নিজের বাড়িতেই মৃত‍্যুর মুখে ঢলে পড়েন তিনি। পুলিস সূত্রে খবর, মুম্বইয়ের ঘাটকোপারে রাজাওয়াড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষনা করে।

   

aryan ncb 1
একটি ভাইরাল ভিডিওতে NCB র অফিসে আরিয়ানকে এক ব‍্যক্তির সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছিল। তিনিই পলাতক সাক্ষী কিরণ পি গোসাভি। প্রয়াত প্রভাকর সেইল ছিলেন গোসাভির সহকারী তথা দেহরক্ষী।

এই সেইল অভিযোগ করেছিলেন, তাঁকে দিয়ে বয়ান হীন কাগজে সই করিয়েছে NCB। আধিকারিক সমীর ওয়াংখেড়ের দিকেও অভিযোগের আঙুল তুলেছিলেন তিনি। প্রভাকরের দাবি ছিল, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দিতে নাকি ১৮ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছে।

প্রভাকর জানিয়েছিলেন, তিনি শুনেছেন গোসাভি ২৫ কোটি টাকা চাওয়া নিয়ে আলোচনা করছেন। সেই টাকা থেকে আবার ৮ কোটি টাকা নাকি NCB আধিকারিক সমীর ওয়াংখেড়েকেও দিতে হত তাঁদের।

২০২১ এর নভেম্বরে মুম্বই থেকে গোয়া গামী একটি বিলাসবহুল ক্রুজে তল্লাশি চালিয়ে আরিয়ান সহ আরো কয়েকজনকে গ্রেফতার করে NCB। মাদক কাণ্ডে নাম জড়িয়ে প্রায় এক মাস জেলের ঘানিও টানতে হয়েছিল শাহরুখ খান পুত্রকে। পরে অবশ‍্য এক লক্ষ টাকার ব‍্যক্তিগত বন্ডের জোরে ছাড়া পান আরিয়ান। সম্প্রতি তাঁকে এক রকম নির্দোষ তকমাও দেওয়া হয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর