বাবা ব‍্যস্ত শুটিংয়ে, গ‍্যালারিতে কেকেআরের হয়ে গলা ফাটালেন আরিয়ান-সুহানা-আব্রামরা

বাংলাহান্ট ডেস্ক: শুরু হতে না হতেই জমে গিয়েছে আইপিএল। বৃহস্পতিবার রাতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে বড় জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। স্টেডিয়ামে বাবার টিমের জন‍্য গলা ফাটাতে দেখা গিয়েছিল শাহরুখ খান (Shahrukh Khan) কন‍্যা সুহানা খান (Suhana Khan), ছোট ছেলে আব্রাম খান ও চাঙ্কি পাণ্ডে কন‍্যা অনন‍্যা পাণ্ডেকে। সোশ‍্যাল মিডিয়ায় ব‍্যাপক ভাইরাল হয়েছে সুহানার ভিডিও।

ওয়াংখেড়েতে কেকেআর ও পঞ্জাব কিংসের ম‍্যাচ উপলক্ষে তারকা সন্তানদের ঢল নেমেছিল। শাহরুখ নিজে উপস্থিত থাকতে না পারলেও ছিলেন তাঁর তিন ছেলে মেয়েই। তবে আরিয়ানকে তাঁর স্বভাব মতোই চুপচাপ বসে খেলা উপভোগ করতে দেখা গিয়েছে। অন‍্যদিকে গ‍্যালারিতে দাঁড়িয়ে, রীতিমতো চিৎকার করে খেলোয়াড়দের উৎসাহ বাড়াতে দেখা গিয়েছে সুহানা, অনন‍্যা ও আব্রামদের।

   

Screenshot 2022 04 02 12 58 19 320 com.instagram.android
এদিনের ম‍্যাচে দুই বান্ধবীর একাধিক ছবি, ভিডিও ভাইরাল হয়েছে। কোনোটিতে অবাক এক্সপ্রেশন দিতে দেখা গিয়েছে সুহানাকে। আবার পঞ্জাব কিংসের পাওয়ার হিটার শাহরুখ খান আউট হতেই উল্লাসে ফেটে পড়তে দেখা যায় সুহানা অনন‍্যাকে। সেই ভিডিও এখন বেশ ভাইরাল নেটপাড়ায়। এছাড়াও ভাই আব্রামের একটি ছবি ও দাদা আরিয়ানের সঙ্গে একটি সেলফিও তুলেছেন সুহানা।

Suhana KKR 2Screenshot 2022 04 02 12 57 57 251 com.instagram.android

https://twitter.com/srkian_abhijeet/status/1509910804212367361?s=20&t=fbUiu2-ec7IwTN31VH5baQ

এর আগে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম জয় হাসিল করে কেকেআর। উচ্ছ্বসিত নেটনাগরিকদের দাবি ছিল, শাহরুখ খান পুত্র আরিয়ান টিমের জন‍্য সৌভাগ‍্য নিয়ে এসেছেন। আইপিএল ২০২২ এর শুরু থেকেই কেকেআর টিমের সঙ্গে যুক্ত থাকতে দেখা গিয়েছে আরিয়ানকে। শাহরুখ টিমের সহ মালিক।

Suhana KKR 4
তিনি ব‍্যস্ত স্পেনে ‘পাঠান’ এর শুটিংয়ে। তাই বড় ছেলে হিসাবে আরিয়ানই দায়িত্ব নিয়েছিলেন টিমের। নিলামে কেকেআরের টেবিলে দেখা গিয়েছিল আরিয়ানকে। আর এখন প্রতিটি ম‍্যাচেই মাঠে দেখা মিলছে কিং খানের ছেলেমেয়েদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর