জোরে গাড়ি ছোটাতে লাঠিপেটা মহিষকে, পরক্ষণেই প্রতিশোধ নিল অবলা প্রাণী! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বাংলায় একটি প্রবাদ আছে, “ধর্মের কল বাতাসে নড়ে।” অর্থাৎ তুমি যা করবে, তার ফল একদিন না একদিন পাবেই। আর ঠিক এই প্রবাদটি সত্যি প্রমাণিত হলো সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিওতে। ভিডিওটি যেমন সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের আশ্চর্য করেছে, তেমনি একটি সুন্দর সামাজিক বার্তা রয়েছে এর মধ্যে। চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি।

‘Susanta Nanda IFS’ নামক টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ভাইরাল এই ভিডিওয় একটি রাস্তার ছবি দেখা যায় এবং রাস্তার উপর দিয়ে মোষ চালিত গাড়িতে বেশ কিছু যাত্রীর যাওয়ার দৃশ্যও চোখে আসে।এ পর্যন্ত সবকিছু ঠিক ছিলো। হঠাৎ দেখা যায়, গাড়িতে বসা যাত্রীদের মধ্যে কয়েকজন ব্যক্তি মোষটিকে লাঠি দিয়ে মারতে শুরু করে। স্পষ্ট বোঝা যায় যে, গাড়িটি দ্রুত গতিতে চালানোর জন্যই তারা এই কৌশল নিয়েছে। কিন্তু নিরীহ এক প্রাণীকে এহেন নৃশংস ভাবে মারার ফল তৎক্ষণাৎ হাতেনাতেই পায় সেই সকল যাত্রীরা।

   

ভিডিওর পরবর্তী অংশে দেখা যায়, মোষটি হটাৎ দ্রুত গতিতে দৌড়াতে গিয়ে রাস্তার ধারে একটি ডিভাইডারে ধাক্কা মারে এবং তৎক্ষণাৎ গাড়িটি উল্টে পরে যায়। ফলে সকল যাত্রীও রাস্তার অপরপ্রান্তে গিয়ে ছিটকে পরে। এখানেই শেষ হয় ভিডিওটি। ফলে একথা বলাই যায় যে, নিরীহ প্রাণীর ওপর অত্যাচারের ফল হাতেনাতে পায় তারা।

ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে ওঠে এবং সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা লাইক এবং কমেন্ট করা নিজেদের ভালোবাসা উজাড় করে দেয়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর