মরে গিয়ে ফিরে আসবে উচ্ছেবাবু? ‘মিঠাই’ এর নতুন প্রোমো দেখে ‘বস্তাপচা’ গল্প বলে ক্ষোভ দর্শকদের

বাংলাহান্ট ডেস্ক: ‘মিঠাই’ (Mithai) এর সিদ্ধার্থ চরিত্রে অভিনয় করে বাঙালির মন জয় করে নিয়েছেন আদৃত রায় (Adrit Roy)। মহিলা মহলে অত‍্যন্ত জনপ্রিয় উচ্ছেবাবু। তাঁর এক ঝলক দেখা পাওয়ার জন‍্য নিত‍্যদিন ভিড় জমে স্টুডিওর বাইরে। একটি মাত্র সিরিয়ালের জোরেই যে এত জনপ্রিয়তা পাওয়া যায় তা প্রমাণ করে দেখিয়েছেন আদৃত।

কিন্তু সম্প্রতি অনুরাগীদের বিশেষ চিন্তার কারণ হয়েছেন তিনি। বড়সড় দুর্ঘটনার মুখে পড়েছেন আদৃত। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছে, জল থেকে তোলা হচ্ছে উচ্ছেবাবুর গাড়ি। কীকরে ঘটল এমন ভয়াবহ দুর্ঘটনা? সুস্থ আছেন তো আদৃত?

   

adrit
নাহ, চিন্তার কোনো কারণ নেই। এই গোটা দুর্ঘটনাটাই সাজানো। সৌজন‍্যে, মিঠাইয়ের টিম। আসলে সিরিয়ালে এমনি বড় টুইস্ট আসতে চলেছে যেখানে দেখা যাবে, মিঠাইয়ের জীবন থেকে হারিয়ে গিয়েছে তার উচ্ছেবাবু। সম্প্রতি সিরিয়ালের একটি প্রোমো প্রকাশ‍্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, সিড মিঠাইকে বলছে, গোপালের কাছে প্রার্থনা করতে যাতে তাদের ব‍্যবসার শত্রুদের খুঁজে পেতে পারে সে।

এই বলেই গাড়ি নিয়ে বেরিয়ে পড়ে সিড। গাড়ি যখন মাঝরাস্তায়, তখনি পেছন থেকে একটি লরি এসে ধাক্কা মারে সিডের গাড়িতে। নিয়ন্ত্রণ হারিয়ে সোজা জলের মধ‍্যে গিয়ে পড়ে গাড়িটি। পরের দৃশ‍্যে দেখা যায় গাড়িটি ক্রেনের সাহায‍্যে তোলা হচ্ছে জল থেকে। পাড়ে ভিড় করে দাঁড়িয়ে গোটা মনোহরা পরিবার সহ অন‍্য লোকজন।

IMG 20220403 154421
শুকনো মুখেই মিঠাই দাদাইকে আশ্বাস দেয়, তার উচ্ছেবাবু ঠিক তার কাছে ফিরে আসবে। এরপরেই বিরাট চমক। কর্পোরেট সিডের ভোলবদল! উচ্ছেবাবু এখন রীতিমতো রকস্টার। কনসার্টে তাকে গিটার বাজিয়ে গান করতে দেখে হতবাক মিঠাই। আদৃত নিজেই মিঠাইয়ের এই বিশেষ ‘চৈত্রের চমক’ প্রোমোটি শেয়ার করেছেন।

https://www.instagram.com/tv/Cb4PwBuqxRj/?utm_medium=copy_link

 

প্রোমো দেখে মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের। কেউ উচ্ছ্বসিত। বলছেন, মনে হচ্ছে পুরো সিনেমা। আবার কেউ কেউ নাক সিঁটকেছেন। তাদের দাবি, মিঠাই বেশ অন‍্য রকম হচ্ছিল। অন‍্যান‍্য বস্তাপচা সিরিয়ালের গল্পের মতো নয়। কিন্তু এই প্রোমো দেখে তো মনে হচ্ছে নয় মরে গিয়ে আবার ফিরে আসবে সিড, আর নয়তো স্মৃতিশক্তি হারাবে। যদিও মিঠাই ভক্তরা পালটা প্রতিবাদ করে বলেছেন, প্রোমো দেখেই আগাম ধারনা না করাই ভাল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর