অসুস্থ বৃদ্ধাকে জড়িয়ে ধরে আদর করলো হনুমান, মাথায় পরম স্নেহে বুলিয়ে দিলো হাত, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় একাধিক সময় নানান ভিডিও ভাইরাল হয়, যেখানে আমরা মানুষ ও পশু পাখির মধ্যে খুনসুটির সাক্ষী থাকি। সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রক্তের সম্পর্কের না হয়েও কিভাবে একটি প্রাণী এক বৃদ্ধা মহিলার প্রতি তার সমস্ত ভালোবাসা উজাড় করে দিচ্ছে তারই প্রমাণ পাওয়া গেছে।

অবনীশ শরণ নামক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ঘরে বিছানায় শুয়ে রয়েছে রোগাক্রান্ত এক বৃদ্ধা মহিলা। এবং তার পাশে দাঁড়িয়ে রয়েছে অপর এক মহিলা। এখানেই আপনারা সেই বৃদ্ধার পাশে বিছানার মধ্যে একটি হনুমানকে বসে থাকতে দেখবেন। তবে চমক এখানে নেই। ভিডিওর পরবর্তী অংশে দেখা যায়, হনুমান এক দৃষ্টে তাকিয়ে রয়েছে বৃদ্ধাটির দিকে। এরপর সে শুয়ে থাকা অবস্থায় বৃদ্ধার ওপর চেপে বসে এবং গলার কাছে তার মাথাটি নিয়ে গিয়ে বৃদ্ধাকে জড়িয়ে ধরে।

   

জানা গেছে, সেই বয়স্ক মহিলাটি প্রতিদিন তার বাড়ির কাছে আসা হনুমানদের রুটি খাওয়াতেন। কিন্তু দুদিন ধরে অসুস্থ হওয়ার ফলে বন্ধ হয়ে যায় নিত্য রুটিন। ফলে বৃদ্ধাকে দেখতে না পেয়ে শেষ পর্যন্ত তাঁর ঘরের ভেতর হাজির হয় হনুমানটি। এরপরে আপনারা ভিডিওতে দেখতে পাবেন যে, হনুমান বৃদ্ধার মাথায় তার হাত বাড়িয়ে দেয় এবং পরম যত্নে তার মাথায় হাত বোলাতে থাকে।

ভিডিওটি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করার পর ব্যক্তিটি লেখেন, “প্রতিদিন সকালে একজন বৃদ্ধা হনুমানদের রুটি দিতেন। অসুস্থ থাকায় দুদিন রুটি দিতে না পারায় হনুমান তার কাছে আসে তার অবস্থা জানতে। হৃদয় ছুঁয়ে যাওয়া মুহূর্ত।” ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই হনুমানটির এহেন কাণ্ডে মুগ্ধ হয় সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এবং লাইক ও কমেন্ট করে তারা তাদের ভালোবাসা উজাড় করে দেয়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর