মাতৃহারা একমাত্র ছেলে, শোকের সময় যশকে আগলাচ্ছেন স্ত্রী নুসরত

বাংলাহান্ট ডেস্ক: গভীর শোকের সময় অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta)। মাতৃহারা হলেন অভিনেতা। রবিবার রাতে প্রয়াত হন তাঁর মা জয়তী দাশগুপ্ত। মাকে হারিয়ে বিধ্বস্ত অবস্থা যশের। ভেঙে পড়েছেন স্ত্রী নুসরত জাহানও (Nusrat Jahan)। সবসময় যশের পাশে পাশেই তিনি রয়েছেন বলে খবর।

জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন যশের মা। ভর্তি করা হয়েছিল হাসপাতালে। কিন্তু শেষরক্ষা করতে পারলেন না যশ। রবিবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন অভিনেতার মা। তারপরেই সব শেষ। একমাত্র ছেলে যশ ছোট থেকেই মায়ের খুব কাছের ছিলেন।

   

370935 yashmother
সেই মানুষটাই চলে গেল। জানা যাচ্ছে, গভীর আঘাতে বাকরুদ্ধ যশ। শোকে ভেঙে পড়েছেন নুসরতও। তবে দুঃসময়ে স্বামীর পাশে পাশেই রয়েছেন তিনি। বিভিন্ন নিয়ম, আচার পালন করার সময় মনের জোর যোগাচ্ছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় কোনো বিবৃতি না দিলেও অভিনেতা ও তাঁর পরিবারের খারাপ সময়ে আবশ‍্যক গোপনীয়তা বজায় রাখার অনুরোধ করা হয়েছে।

কিছুদিন আগেই থাইল‍্যান্ড পাড়ি দিয়েছিলেন যশ নুসরত। শোনা গিয়েছিল, ছুটির পাশাপাশি কাজের সূত্রেও বিদেশে গিয়েছিলেন দুজনে। দিব‍্যি ভ‍্যাকেশনের ছবি, ভিডিও শেয়ার করছিলেন যশরত। ছেলের বাবার সঙ্গে একগুচ্ছ রোম‍্যান্টিক মুহূর্তের কোলাজ শেয়ার করেছিলেন নুসরত।

কখনো ঘু্রতে যাওয়ার আনন্দে মজার মজার কাণ্ডকারখানা করছিলেন নুসরত। আবার কখনো প্রেমিকাকে ট্রলিতে বসিয়ে ঠেলে নিয়ে যাচ্ছেন যশ। ফ্লাইটের মধ‍্যেকার কিছু মুহূর্তের ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। যশের কোলে নিশ্চিন্তে ঘুমোতে দেখা গিয়েছে তাঁকে।

লজ্জা শরম ভুলে সবার সামনে অভিনেতাকে জড়িয়েও ধরেছেন তিনি। ক‍্যাপশনে নুসরত লিখেছেন, ‘সিনেমা যদি জীবনের থেকে বড় না হয়, তাহলে জীবন তো একটাই। এটাকেই বড় করে তোলো’। সুন্দ‍র কাটছিল দিনগুলো। সেখান থেকে শহরে ফিরতেই এমন দুঃসংবাদের মুখোমুখি। নুসরতকে সঙ্গে নিয়েই শোক কাটিয়ে ওঠার শক্তি খুঁজছেন যশ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর