৯ জন স্ত্রীকে নিয়ে থাকেন এই যুবক, হতে চান সবার সন্তানের বাবা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজকের দিনে এখনও দুটি বা তিনটি বিয়ে করে সবাইকে নিয়ে একসাথে রয়েছেন এমন পুরুষ কচ্চিৎ-কদাচিৎ কিছু পাওয়া যায়। কিন্তু নয়টি স্ত্রী নিয়ে বসবাসকারী এক যুবক যে রয়েছেন তা শুনলে আশ্চর্য হতে বাধ্য যে কেউ। হ্যাঁ এমনটা সত্যি ঘটেছে এবং শুধু তাই নয়, সেই ব্যক্তি বলেছেন যে তিনি তার সমস্ত স্ত্রীর সাথে সন্তান চান! তিনি বলেছেন যে যদি তার কেবল একটি বা দুটি স্ত্রীর সাথে সন্তান হয় তবে তা বাকি স্ত্রীদের জন্য ঠিক হবে না।

এই কারণে সেই ব্যক্তি সিদ্ধান্ত নিয়েছেন যে সব স্ত্রীর সঙ্গেই তার সন্তান হবে। এই ব্যক্তির নাম আর্থার-ও-উরসো। আর্থার পেশায় মডেল এবং ব্রাজিলের নাগরিক। এর আগে, তিনি গত বছর নয়জন মহিলাকে একসাথে বিয়ে করার পর শিরোনাম উঠেছিলেন। এই বিষয়টিকে তিনি ‘ফ্রি লাভ সেলিব্রেশন’ বলেছেন। আর্থার এখন এটাও জানিয়েছেন যে তার একজন স্ত্রী তালাক দিতে চান।

   

আর্থারের প্রথম স্ত্রী লুয়ানা কাজাকি। গত বছরের নভেম্বরে একটি চার্চে তার সাথে বিয়ে করেন আর্থার। তিনি ক্যাথলিক রীতি অনুযায়ী ৯ জন মহিলাকে বিয়ে করেছিলেন। তিনি বলেছিলেন যে এটি তার একগামীতার বিরোধিতা।

আর্থারের একজন স্ত্রী বিবাহ বিচ্ছেদের কথা বলেছেন। আগাথা নামে আর্থারের স্ত্রী বলেন, তিনি আর বহুবিবাহে বিশ্বাস করেন না। এ বিষয়ে আর্থার বলেন, “আগাথা চেয়েছিলেন যে আমি সবসময় শুধু তার সঙ্গেই থাকি, কিন্তু তা হতে পারে না। আমার অন্য স্ত্রীরা মনে করে আগাথার মনোভাব ঠিক নয়। কিন্তু আমি জানি যে আমি আমার একজন স্ত্রীকে হারিয়েছি।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর