জীবিত মনমোহন সিংয়কে প্রয়াত বলে পোস্ট পার্থ চট্টোপাধ্যায়ের, ট্রোল হতেই করলেন ডিলিট

বাংলা হান্ট ডেস্কঃ ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং প্রয়াত হয়েছেন? এরকমই কিছু বিভ্রান্তি ছড়িয়ে পড়ল রাজ্যের মন্ত্রীর একটি ফেসবুক পোস্টে। রাজ্যের শিল্পমন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এদিন নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের প্রয়াত হওয়ার খবর দেন।

পার্থ চট্টোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইলে মনমোহন সিংয়ের সঙ্গে তার একটি পুরনো ছবি পোস্ট করে লেখা হয়। ‘ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের পরলোকগমনে শোকস্তব্ধ। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করি।” যদিও, এই পোস্ট করার কয়েক মিনিটের মধ্যে সেটি আবার ডিলিটও করে দেওয়া হয়।

   

Untitled 2 2

আসলে, উনি পোস্টটা করা মাত্রই ভাইরাল হয়ে যায়। এবং অনেকেই সেখানে গিয়ে ওনাকে ট্রোল করতে থাকেন। কারণ, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং এখনও জীবিত। উনি সুস্থই আছেন। আর এই কারণেই পার্থবাবুকে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়।

তবে, বেশি দেরি হওয়ার আগেই পার্থবাবুর ফেসবুক পেজ থেকে ছবিটি ডিলিট করে দেওয়া হয়। কিন্তু ততক্ষণে পোস্টটি ভাইরাল হয়ে গিয়েছিল। অনেকেই প্রশ্ন তুলছেন যে, রাজ্যের মন্ত্রী হয়ে কীভাবে এমন দায়িত্বজ্ঞানহীন পোস্ট করতে পারেন তিনি!

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর