কলকাতা গেলেও গেলেন না নিজাম প্যালেস, CBI ডাকতেই ফের SSKM-এ অনুব্রত মণ্ডল

বাংলাহান্ট ডেস্ক : হাত তুলে দিয়েছে আদালত৷ নেই রক্ষাকবচ, এহেন অবস্থায় বুধবার সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রত মণ্ডলের। এর আগে চার বার তলব এড়িয়েছেন তিনি। তাই এবার শেষ মেষ হাজিরা দেবেন কি না তা নিয়ে ঘোরতর জল্পনা রসজ্য জুড়ে। মঙ্গলবার বীরভূমের বাড়ি থেকে গাড়িতে চেপে বেরোনও তিনি। কিন্তু কলকাতায় এসে পৌঁছে বুধবার সকালে আবার বেরিয়ে হঠাৎই মাঝরাস্তায় বদলে যায় গাড়ির অভিমুখ… কিন্তু কোথায় গেলেন অনুব্রত?

মঙ্গলবার বিকেল পৌনে চারটে নাগাদ বীরভূমের বাড়ি থেকে বেরিয়ে কলকাতায় আসেন তৃণমূল নেতা। রাতটা কাটে চিনারপার্কের বাড়িতে। এরপর বুধবার সকালে বাড়ি থেকে বেরোন তিনি। সকলেই ভেবেছিল নিজাম প্যালেসের উদ্দ্যেশেই তিনি বেরিয়েছেন বুঝি। কিন্তু হঠাৎ মাঝপথে পথ বদলে যায় গাড়ির৷ নিজাম প্যালেসের বদলে গাড়ি পৌঁছায় এসএসকেএম হাসপাতালে।

   

জানা যাচ্ছে বুধবার সকাল থেকেই অসুস্থ বোধ করতে শুরু করেন অনুব্রত। সেই কারণেই তাঁকে নিজাম প্যালেসের বদলে সটান এসএসকেএম তে নিয়ে যাওয়া হয়। সেখানে উডবার্ন ওয়ার্ডের ১২ নম্বর কেবিনে আপাতত ভর্তি রয়েছেন তিনি। ইতিমধ্যেই তাঁর আইনজীবী পৌঁছেছেন নিজাম প্যালেসে। কিন্তু হাসপাতাল থেকে অনুব্রতও আসবেন কি না তা নিয়েই তৈরি হয়েছে ধন্দ।

অন্যদিকে তাঁর বাড়ি থেকে বেরোনোর খবর পাওয়া মাত্রই সাজো সাজো রব পড়ে গিয়েছিল সিবিআই দপ্তরে৷ প্রস্তুত হন সিবিআই কর্তারা। এমনকি অনুব্রত মণ্ডলের শারীরিক অসুস্থতার কথা মাথায় রেখে নিজাম প্যালেসের অন্দরেই প্রস্তুত রাখা হয়েছিল মেডিক্যাল টিম। কিন্তু ধরা দিলেন না দুঁদে তৃণমূল নেতা।

অনুব্রত মণ্ডলের আইনজীবী সঞ্জীবকুমার দাঁ বলেন, ‘দাদা তো কলকাতায় এসেছেন সিবিআইকে সাহায্য করার জন্যই। কিন্তু আজ সকাল থেকেই বুকে ব্যথা শুরু হয় তাঁর। তাঁর অন্য কোনও উদ্দেশ্য নেই।’ এই শারীরিক অসুস্থতার কারণ দেখিয় তাঁর জন্য সময় চাইতে পারেন আইনজীবী এমনটাই অনুমান করা হচ্ছে।

উল্লেখ্য, এই নিয়ে পঞ্চমবার গরু পাচার মামলায় সিবিআই তলব করল অনুব্রত মণ্ডলকে। কিন্তু গত চার বারের নতন এবারও কি তিনি অসুস্থতার অজুহাতে এড়িয়ে যাবেন তা? সেই উত্তর সময়ই দেবে।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর